10.4 C
London
Monday, November 28, 2022
Homeবায়োস্কোপঅসুস্থ হয়ে হাসপাতালে নুসরত, চিন্তায় নেটদুনিয়া

Latest Posts

অসুস্থ হয়ে হাসপাতালে নুসরত, চিন্তায় নেটদুনিয়া

- Advertisement -

নিউজ ডেস্ক: দরকার ছিল বিশ্রামের, সেই পরামর্শই দিয়েছিলেন ডাক্তারেরা। তা উপেক্ষা করেই অসুস্থ শরীরে শ্যুটিং করছিলেন অভিনেত্রী নুসরত। সেখানেই ঘটে বিপত্তি, তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শ্যুটিং বন্ধ করে তাকে সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যেতে হয়। আর সে খবর জানার পর থেকেই চিন্তায় নায়িকার অনুগামীরা।

আরও পড়ুন মাদক ও নগ্ন ছবির ব্যবসায় অভিযুক্ত পরীমনির গ্রেফতারে আতঙ্ক টলিপাডায়

- Advertisement -

আরও পড়ুন পরমব্রতই ছিল আমার প্রথম ক্রাশ, অকপটে স্বীকার করলেন অভিনেত্রী মানালি

মুম্বইয়ে ‘লাভ রঞ্জন’  সিনেমার শ্যুটিং চলছিল। তার মাঝেই ব্লাড প্রেশার নেমে অসুস্থ হয়ে পড়েন নুসরত বারুচা। জানা গিয়েছে, গত কয়েক দিন ধরেই ভুগছেন অভিনেত্রী। তবে শ্যুটিং চলাকালীন নুসরতের রক্তচ্চাপ স্বাভাবিকের তুলনায় একেবারে অনেকটাই নেমে যায়।

প্যায়ার কা পঞ্চনামা খ্যাত অভিনেত্রী জানিয়েছেন, সিনেমার শ্যুটিং করার সময়ে আমি সেটের কাছাকাছিই এক হোটেলে থাকছিলাম। বর্তমানে, সময় বাঁচানোর জন্য লোকেশনের কাছাকাছি থাকা অনেকটাই সুবিধের। তবে তিন সপ্তাহ শ্যুটিং চলার পর হঠাৎ একদিন শরীর খারাপ লাগতে শুরু করে। 

আরও পড়ুন বাংলার প্রথম অভিধান লিখতে সময় লেগেছিল ৪০ বছর

আরও পড়ুন বিশ্লেষণ: বাংলা ওয়েবসিরিজও কিন্তু ‘সেমি পানু’র চেয়ে কম নয়

কিছুক্ষন পরেই অসুস্থতা বাড়লে সেটের বাকিরা আমাকে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে নিয়ে যায়। সেখানে গিয়ে দেখা যায় তার ব্লাড প্রেশার ৬৫/৫৫-তে নেমে গিয়েছে। যদিও বর্তমানে অনেকটাই সুস্থ তিনি। আপাতত ১৫ দিন বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে এই অভিনেত্রীকে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss