-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeবায়োস্কোপমাসির থেকে দারুন গিফট পেল Nusrat Jahan পুত্র

Latest Posts

মাসির থেকে দারুন গিফট পেল Nusrat Jahan পুত্র

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: কয়েকদিন আগেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বসিরহাটের সাংসদ ও অভিনেত্রীর নুসরত জাহান (Nusrat Jahan) তার পুত্র ঈশানের পিতৃত্বের ব্যাপারে বলেছিলেন,”সন্তানের বাবাই জানে বাবা কে। এই মুহূর্তে আমরা অভিভাবকত্ব উপভোগ করছি। আমি এবং যশ খুবই ভাল সময় কাটাচ্ছি।”

ইঙ্গিতপূর্ণ ভাবে তিনি যশের নামটি নিয়েছিলেন তা বুঝতে হয়তো কারো অসুবিধা হবে না। তারপর তাদের দু’জনকে একসঙ্গে হাতে হাত ধরে দেখা গেছে কলকাতা পৌরসভা কোভিডের টিকা নিতে। যা দেখে স্পষ্ট বিতর্ক যতই তাকে ঘিরে থাকুক তার মনকে এ বিতর্কে এতোটুকু ছুঁতে পারেনি। বলা যায় তিনি একজন স্ট্রং মনের মানুষ।

- Advertisement -

তাই এতো সহজে নারী চরিত্রকে কালিমালিপ্ত করে দেওয়া সমাজের মুখে ঝামা ঘষে দিয়ে তিনি তোয়াক্কা না করার মানসিকতা রাখেন। নুসরাত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি থেকে স্পষ্ট তিনি তার জীবনকে নিজের মতো বাঁচতে ভালোবাসেন। কখনো নিজের পোষ্যর সঙ্গে সময় কাটানো তো কখনো আবার সবুজের মাঝে নিজেকে খুঁজে পাওয়া মাতৃত্বের আগে এইভাবেই নিজেকে পজিটিভ রেখেছিলেন নুসরত। সমাজের দেওয়া কলঙ্কের ভয়ে কখনো তিনি কুঁকড়ে যাননি বা নিজেকে দমিয়ে রাখেননি।

এবার খুদে সন্তান ঈশানের জন্য, জনসংযোগস্থাপন সংস্থা এবং ডিজাইন এজেন্সির ডিরেক্টর প্রভা আগরওয়ালের পাঠানো উপহারের ছবি শেয়ার করলেন তিনি।ঈশানের ‘প্রভা মাসি’-কে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। চকলেট খাবার জিনিস আর খেলনায় সমৃদ্ধ এই গিফটের ছবি নিজের স্টোরি শেয়ার করে অভিনেত্রী প্রভার সঙ্গে ট্যাগ করেছেন যশকেও। সন্তানকে ভালোবাসার আঁচে এই ভাবেই যেন নুসরত স্বাধীনভাবে বাঁচতে এই শুভেচ্ছাই থাকলেও আমাদের পক্ষ থেকে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss