""
Sunday, September 25, 2022
Homeবায়োস্কোপজীবনে এগিয়ে চললে বন্ধুর সংখ্যা কমে আসে: নুসরত

Latest Posts

জীবনে এগিয়ে চললে বন্ধুর সংখ্যা কমে আসে: নুসরত

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: নুসরত জাহানকে নিয়ে টলি পাড়ায় চর্চার শেষ নেই। রোজ কিছু না কিছু নতুন বিতর্কে জড়িয়ে পড়ে তার নাম। সোশ্যাল মিডিয়ায় তার নতুন পোস্ট বা মন্তব্য দেখার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা।

সম্প্রতি দুর্গাপুজোয় সিঁদুর খেলা নিয়েও নেটিজেনদের রোষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করা থেকে সোশ্যাল মিডিয়ায় কোনো মন্তব্য করা, তাকে নিয়ে বিতর্কেরও শেষ নেই। সোমবার ইনস্টাগ্রামে পোস্ট করা নায়িকার একটি মন্তব্যে আবারও বিতর্কের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

- Advertisement -

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোষ্টের মাধ্যমে বন্ধুত্ব নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন নায়িকা। তিনি বলেছেন, জীবনে এগিয়ে চলতে শিখলে বন্ধুত্বের সংখ্যা ধীরে ধীরে কমে আসে। তার সোশ্যাল মিডিয়ায় এমন পোস্টের পর অনেকেই সন্দেহ করছেন যে নুসরত হয়ত তার অভিনেত্রী বন্ধু মিমি চক্রবর্তীর সাথে তার সম্পর্কের কথাই বলতে চেয়েছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্টে নুসরাত লিখেছেন, “জীবনে যখনই তুমি একটি নির্দিষ্ট লক্ষ্যের দিকে এগিয়ে যাবে, তখনই দেখবে ধীরে ধীরে তুমি আশপাশের বন্ধুদের হারিয়ে ফেলেছ। ঠিক এই কারণেই বাসের ১০ টা সিট হলেও বুগতির সিট মাত্র দুটো।” অভিনেত্রীর এই পোস্টের পর এই জড় জল্পনা শুরু হয়েছে যে তিনি নিশ্চয়ই এমন মন্তব্য করে তার এবং মিমির সম্পর্কের অবনতির কথা বোঝাতে চেয়েছেন।

অনেকের মতে, জীবনের এই পর্যায়ে নুসরাতের জীবনে গুরুত্ব কমেছে বান্ধবী মিমি চক্রবর্তীর। এখন তার সবচেয়ে গুরুত্বপূর্ণ বেক্তি তার স্বামী যশ দাশগুপ্ত আর সন্তান। সম্প্রতি পুজোয় স্বামী যশ দাশগুপ্তের সাথে দেখা গেলেও বান্ধবী মিমির সাথে তাকে দেখা যায়নি।

কদিন আগেই যশকে স্বামী হিসেবে স্বীকৃতি দিয়ে একটি পোস্ট করেছিলেন নুসরত। তারপর থেকেই নুসরাত ও যশ দাশগুপ্তের প্রেম আর বিয়ের গুজব জোরালো হয়ে উঠেছে। স্বামী ছেলেকে নিয়ে জীবনের নতুন অধ্যায়ে যে এগিয়ে চলতে চান নায়িকা, তা বোঝা গেলো নুসরাতের এদিনের ইনস্টাগ্রাম স্টোরিতে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss