Oh My God: সিক্যুয়েল থেকে সরে দাঁড়ালেন পরেশ রাওয়াল

337
Paresh Rawal withdrew from the sequel of 'Oh My God'

বায়োস্কোপ ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে অক্ষয় কুমার অক্টোবরেই ‘ওহ মাই গড’ (Oh My God ) এর সিক্যুয়েলের শুটিং শুরু করতে চলেছেন। সূত্র অনুসারে, ছবির মুক্ষ চরিত্রে দেখা যেতে পারে পঙ্কজ ত্রিপাঠী ও ইয়ামি গৌতমকে। ছবির শুটিংয়ের জন্য আপাতত ২০ দিন সময় নির্ধারণ করা হয়েছে। যেখানে প্রথম থেকেই এটাই প্রত্যাশিত ছিল যে সিকোয়েলেও প্রথম ছবির মতই মুখ্য চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়ালকে। তবে শেষ পর্যন্ত শোনা যাচ্ছে যে ছবিটির সিক্যুয়েল থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেতা। তার বিকল্পে মুখ্য ভূমিকায় থাকছেন পঙ্কজ ত্রিপাঠী।

এমন অপ্রত্যাশিত পরিবর্তনে অবাক হয়েছেন সবাই। ছবির শুরুর দিকে পরেশ রাওয়ালকেই ছবির প্রথম পছন্দ হিসেবে ভাবা হয়েছিল। ছবির নির্মাতারা এপ্রসঙ্গে তার সাথে আলাপ আলোচনাও শুরু করে দিয়েছিলেন। তবে সূত্র মাধ্যমে জানা গিয়েছে যে পরেশ রাওয়াল ছবির নির্ধারিত বাজেটের চেয়ে অনেক বেশি টাকার দাবি করেছিলেন এই বলে যে তিনি ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন এবং ছবির প্রথম ভাগের সাফল্যের জন্যও তারই অবদান সবচেয়ে বেশি।

ছবির নির্মাতারা আগের ছবির সাফল্যের জন্য তাকে কৃতিত্ব দিয়ে বাজেট সম্পর্কে আলাপ আলোচনার প্রস্তাব দেন। তবে অভিনেতা বেশ অনড়ই ছিলেন তার দাবিতে বলে জানা যায়। শেষমেশ, তাকে ছবি থেকে সরে দাঁড়াতে হয় বলে জানা গিয়েছে। সূত্রের দাবি, অভিনেতাকে ছবির লাভ ভাগের প্রস্তাব দেওয়া হলেও তাতেও রাজি হননি তিনি। তাই প্রযোজকরা এক প্রকার বাধ্য হন পরেশ রাওয়ালের পরিবর্তে মুখ্য চরিত্রের জন্য পঙ্কজ ত্রিপাঠীর সাথে যোগাযোগ করতে।

‘ওহ মাই গড’ এর সিক্যুয়েল পরিচালনা করছেন অমিত রাই এবং এ প্রসঙ্গে তার পঙ্কজ ত্রিপাঠীর সাথে আলোচনা আগস্টে সম্পূর্ণ হয় বলে জানা গিয়েছে। সূত্রের খবর, অক্ষয় কুমার লন্ডনে তার নতুন ছবি ‘মিশন সিন্ডারেলা’ এর শুটিং শেষ করেই যুক্ত হবেন ‘ওহ মাই গড’ এর সিক্যুয়েলের কাজে।