4 C
London
Friday, January 27, 2023
Homeবায়োস্কোপBollywood: রণবীরের জন্মদিনে আবেগে ভাসলেন প্রেমিকা আলিয়া

Latest Posts

Bollywood: রণবীরের জন্মদিনে আবেগে ভাসলেন প্রেমিকা আলিয়া

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: মঙ্গলবার ছিল ঋষিপুত্র রণবীরের (Ranbir Kapoor) জন্মদিন। সারাদিন জুড়ে সোশ্যাল মিডিয়ায় সেকারণেই রণবীরকে নিয়ে উচ্ছ্বাস ও শুভেচ্ছা বার্তার জোয়ার। শুভেচ্ছাবার্তা জানিয়েছেন রণবীরের মা নীতু সিং, প্রেমিকা আলিয়া ভাট (Alia Bhatt), বোন ঋদ্ধিমা কাপুর সহানী থেকে শুরু করে সহকর্মী ও অন্যান্যরা। ভক্তদের শুভেচ্ছাবার্তার জোয়ারে ভেসেছে গোটা ইন্টারনেট। রণবীর কাপুর নিজেও ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন কিছু আবেগপ্রবণ শুভেচ্ছাবার্তা। শোনা যাচ্ছে, এই সময় রণবীর কাপুর তার জন্মদিন পালন করেছেন রাজস্থানে। 

Ranbir Kapoor Alia Bhatt

- Advertisement -

রণবীরের জন্মদিনে তার মা নীতু সিংহ একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে লিখেছেন, “শুভ জন্মদিন আমার হৃদয়, অনেক ভালবাসা এবং আশীর্বাদ।” বোন ঋদ্ধিমা কাপুর সহানী আবার ইনস্টাগ্রামে রণবীরকে সম্মোধন করেছেন ‘ আমার রকস্টার ভাই ‘ লিখে। প্রসঙ্গত, রণবীর অভিনীত রকস্টার মুক্তি পায় ২০১১ সালে। ছবিটি বক্সঅফিসে বিশেষ সারা ফেলতে না পারলেও সিনেমাপ্রেমীদের থেকে বেশ প্রশংসা পেয়েছিল।

Ranbir Kapoor Alia Bhatt

আলিয়া ভাট, যিনি রাজস্থানে রণবীরের সাথে ছুটি কাটাচ্ছেন, একটি সমুদ্রতটের ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ” শুভ জন্মদিন, প্রিয়”। সূর্যাস্তের ছবিতে আলিয়া এবং রণবীর সৈকতে ঘনিষ্ঠ হয়ে আছেন। আলিয়াকে সচরাচর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রণবীরের সাথে ছবি শেয়ার করতে দেখা যায়না, যদিও দুজনের সম্পর্ক প্রায় চার বছর ধরে।

Ranbir Kapoor Alia Bhatt

জন্মদিনে রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড থেকে ক্রীড়াজগতের বিভিন্ন জন ব্যক্তিত্বরা। শুভেচ্ছা জানিয়েছেন সনি রাজদান, নৃত্য প্রশিক্ষক গণেশ আচার্য, বিখ্যাত বাণিজ্যিক চিত্রগ্রাহক ডাব্বু রতনানি, এমন কি ব্যটমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধুও। বোন ঋদ্ধীমা সহানী সোশ্যাল মিডিয়ায় রণবীরের ছবি প্রকাশ করে সম্বোধন করে বলেছেন ‘আমার রকস্টার ভাই’। উল্লেখ্য, রণবীর কাপুরের ‘রকস্টার’ ছবি মুক্তি পেয়েছিল ২০১১ সালে যা বক্সঅফিসে বিশেষ সাফল্য না পেলেও সিনেমা প্রেমীদের কাছে বেশ প্রশংসিত হয়েছিল।

রণবীর কাপুর তার চলচ্চিত্র জীবন শুরু করেন ২০০৭ সালে সঞ্জয় লীলা বানসালির ‘ সাওয়ারিয়া ‘ ছবির মাধ্যমে। তার উল্লেখযোগ্য কয়েকটি ছবির মধ্যে রয়েছে রাজনীতি (২০১০), বরফি (২০১২), ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি (২০১৩)। তিনি রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জয় দত্তের আত্মজীবীমূলক ছবি ‘ সঞ্জু ‘ তে অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন। তিনি হিন্দি সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের একজন এবং ২০১২ সাল থেকে ফোর্বস ইন্ডিয়ার জনপ্রিয় ১০০ তারকাদের তালিকায় স্থান পেয়েছেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss