অন্যান্য তারকাদেরও সোনুর মত হওয়া উচিৎ: ফারহা খান

293
bollywood

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘সাত কেয়া নিভাও গে’ নামের নতুন মিউজিক ভিডিও। হারহা খান পরিচালিত এই মিউজিক ভিডিওতে সোনু সুদ এবং নিধি আগরওয়ালকে একেবারে রোম্যান্টিক অবতারে দেখা যাচ্ছে। ইতিমধ্যেই অনেকেই এই মিউজিক ভিডিওর তারিফ করেছেন। এই মিউজিক ভিডিওতে সোনুর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করেছেন ফারহা খান।

সোনুর সঙ্গে কাজ করে ভীষণ খুশি হয়েছেন ফারহা। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ফারহা জানান, সোনু একেবারেই বদলায়নি। একেবারে আগের মতোই ররেছেন। সোনুর সঙ্গে কাজ করতে ফারহার কোনও অসুবিধাই হয়নি। জঙ্গলে শুটিং-এর সময় সোনু ভ্যানেটি ভ্যান দাবি করেননি, বরং গাছের পিছনে গিয়ে জামা বদলে নিয়েছে বলে জানান ফারহা। সোনু সম্মন্ধে ফারহার ধারণা সোনু খুবই বুদ্ধিমান। তাঁর সঙ্গে বেশ হাসি-মজা করে কাজ করা যায় বলে মন্তব্য করেন ফারহা খান।

অতিমারি পরিস্থিতিতে যেভাবে সোনু সুদকে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে, তাঁদের জন্য কাজ করতে দেখা গেছে তা সত্যি নজিরবিহীন ঘটনা। বর্তমানে এই বলিউড তারকাকে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। মানুষের পাশে দারানর পাশাপাশি সোনু শুটিং ফ্লোরেও খুবই সাধারণভাবে থাকতে পছন্দ করেন। ফারহা আরও জানান, ঘুতিং চলাকালীন সোনু কখনও দোকানে গেছেন, কখনও পেট্রোল পাম্প উদ্ধোধনে গেছেন আবার কখনও স্থানীয় সাধারণ মানুষের সঙ্গেও দেখা করেছেন। ‘আমার মতে অন্যান্য তারকা