""
Friday, October 7, 2022
Homeবায়োস্কোপদক্ষিণী পরিচালক শংকরের জামাতার বিরুদ্ধে দায়ের হল পস্কো আইনে মামলা

Latest Posts

দক্ষিণী পরিচালক শংকরের জামাতার বিরুদ্ধে দায়ের হল পস্কো আইনে মামলা

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: জনপ্রিয় দক্ষিণী চলচ্চিত্র পরিচালক এস শঙ্করের জামাতার বিরুদ্ধে পোকসো (দ্য প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্স) আইনের অধীনে একটি ১৬ বছরের মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগে মামলা করা হয়েছে। রোহিত, তার বাবা দামোদরেন, যিনি ক্রিকেট ক্লাবের সভাপতি, এবং আরও তিনজনের নামে অভিযোগ দায়ের করেছে ওই কিশোরী।

সূত্র মাধ্যমে জানা গিয়েছে, প্রথমে মেয়েটি ম্যানেজমেন্টকে কোচ থামারাইকান্নানের কাছে যৌন নির্যাতনের কথা জানিয়েছিল। কিন্তু তার প্রতিক্রিয়ায় অসন্তুষ্ট হয়ে, দ্বাদশ শ্রেণীর ওই ছাত্রী তখন এটি পুদুচেরি শিশু কল্যাণ কমিটির কাছে যায় সাহায্য চাইতে। জিজ্ঞাসাবাদে, কমিটি মেয়েটির বক্তব্য সত্য বলে দাবি করেছে। শিবসামীর নেতৃত্বাধীন কমিটি মেট্টুপালয়ম থানায় হেনস্থার সঙ্গে জড়িত পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।

- Advertisement -

ভুক্তভোগী কিশোরী শিশু কল্যাণ কমিটিকে চিঠি লিখেছিল যে, যদি সে কর্তৃপক্ষের কাছে অভিযোগ দায়ের করে, তবে তাকে ভয়াবহ পরিণতির শিকার হতে হবে বলে হুমকি দেওয়া হয়েছিল। পুলিশ সূত্রে জানা গেছে, বিখ্যাত ভারতীয় চলচ্চিত্র নির্মাতা শংকরের জামাতা এবং একটি ক্রিকেট ক্লাবের মালিক রোহিত দামোদরন, তার বাবা ক্লাবের সেক্রেটারি দামোদরন, ক্রিকেটার কোচ থামারাই কানন এবং দুইজন মেটুপালয়ের কাছে ভুক্তভোগীর দায়ের করা অভিযোগে অন্যদের নাম উল্লেখ করা হয়েছে। যদিও অভিযোগের ভিত্তিতে এখনো অবধি পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি। তবে এবিষয়ে তদন্ত শুরু করেছে বলে জানা গিয়েছে পুলিশের তরফ থেকে।

পরিচালক শঙ্করের বড় মেয়ে ঐশ্বরিয়া এই বছর জুনে চেন্নাইয়ে রোহিত দামোদরনকে বিয়ে করেছিলেন। বিয়েতে সদ্য নির্বাচিত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন উপস্থিত ছিলেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss