11.7 C
London
Saturday, November 26, 2022
Homeবায়োস্কোপবিয়ে করতে চলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী

Latest Posts

বিয়ে করতে চলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: দীর্ঘ দুই বছর প্রেমের পর ছাদনাতলায় বসতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। বাগদান অর্থাৎ এনগেজমেন্ট সারলেন যেখানে প্রথমদিন প্রেমিকের সঙ্গে দেখা হয়েছিল তার। স্হান হার্ড রক ক্যাফে।

Roshni Bhattacharya is getting married

- Advertisement -

সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট থেকেই জানা গেল সে কথা। কমেন্ট বক্সে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। সৈরিতী ব্যানার্জি, রূপাঞ্জনা মিত্র, ঐন্দ্রিলা শর্মা, রফিয়াত রশিদ মিথিলা, সন্দীপ্তা সেন, রোশনির সহ-অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়, রাজদীপ গুপ্ত শুভেচ্ছা জানিয়েছেন তাকে। তাকে যাকে নিয়ে এত কথা তিনি কে জানেন।

Roshni Bhattacharya is getting married

তিনি অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)। অর্থাৎ জি বাংলায় সম্প্রচারিত করুণাময়ী রাণী রাসমণি’-র ‘জগদম্বা’।বাঁ হাতের অনামিকায় নতুন আংটি পরে ছবি দিলেন তিনি। প্রেমিকের নাম তূর্জ সেন৷ তিনি ইন্ডাস্ট্রির মানুষ নয়। পারিবারিক ব্যবসার হাল ধরেছেন। আনুষ্ঠানিক ভাবে বিয়ের প্রস্তাব দিল সে। আঙুলে আংটি পড়ে নিজের দুই ছবির সঙ্গে অভিনেত্রী পোস্ট করলেন প্রেমিকের সঙ্গে তিনটে ছবি।

Roshni Bhattacharya is getting married

একই বন্ধুর গ্রুপ থেকে পরিচয় এই দুজনের। অবশ্য তখন তিনি অন্যত্র প্রেমে বাঁধা পড়েছিলেন। কিন্তু তারপর সেই সম্পর্কের ইতি ঘটে।সেই কঠিন মুহূর্তে তূর্জর সঙ্গে তার বন্ধুত্বটা আরও গভীর হয়। তার পর ধীরে ধীরে প্রেম। সিরিয়ালের পাশাপাশি সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘অতি উত্তম’-এর নায়িকাও তিনি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss