""
Sunday, October 2, 2022
Homeবায়োস্কোপকরোনা আক্রান্ত পূজা বেদি, অবস্থা গুরুতর

Latest Posts

করোনা আক্রান্ত পূজা বেদি, অবস্থা গুরুতর

- Advertisement -

বায়োস্কাপ ডেস্ক: বলিউড অভিনেত্রী পূজা বেদি কোভিড ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তার মাধ্যমে সেই খবর প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নিজেই। স্বেচ্ছায় ভ্যাকসিন না নেওয়ার কারণেই তার এই পরিস্থিতি হয়েছে বলে জানা গিয়েছে। তার শারীরিক অবস্থা বেশ গুরুতর বলেই সূত্র মাধ্যমে খবর। ভিডিও বার্তার মাধ্যমে অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের পাশে থাকার আবেদন জানিয়েছেন পুজা বেদি।

ভিডিওতে পূজা প্রকাশ করেছেন যে প্রাথমিকভাবে, তিনি ভেবেছিলেন যে তার অ্যালার্জি আছে যার কারণে কাশি হয়েছে। প্রথমেই এ বিষয়ে তিনি গুরুত্ব না দিলেও জানান যে পরবর্তীকালে তার অবস্থার অবনতি হতে থাকে। বেশ কিছুদিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন বলিউড অভিনেত্রী। বহুদিন ধরে ওষুধপত্র খেয়েও জ্বর না কমলে পুজা বেদি ঠিক করেন যে তিনি কভিড টেস্ট করাবেন। এর পরেই তার আর্টিফিশিয়াল টেস্টে ধরা পড়ে যে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

- Advertisement -

অভিনেত্রী আরও বলেছিলেন যে তার বাগদত্তা এবং বাড়ির পরিচারিকাও ভাইরাসে আক্রান্ত। তিনি সুস্থ ও নিরাপদ থাকার জন্য একটি বার্তা পাঠিয়ে শেষ করেছেন। তিনি জানিয়েছেন যে গত কয়েকদিনে যারা তার সংস্পর্শে এসেছিলেন, তারা যেন সাবধানে থাকেন। অযথা চিন্তা ও আশঙ্কা করে যাতে কেউ ভয় না পান, সেই নিয়ে সতর্ক বার্তাও জানিয়েছেন বলিউড অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তা করে তিনি বলেছেন, “কভিড পজিটিভ! শেষমেষ আমার কোভিড ধরা পড়েছে। স্বেচ্ছায় টিকা না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম আমি বেশ কিছুদিন আগে। আমার নিজের স্বাভাবিক রোগপ্রতিরোধ ক্ষমতা ও সুস্থতার ওপর জোর দিয়েই খানিকটা করোনার ভ্যাকসিন না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম আমি। এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। আপনারা আপনাদের ইচ্ছেমতো সিদ্ধান্ত নিতেই পারেন। ব্যক্তিগত সিদ্ধান্তেই কারোর কিছু বলার থাকতে পারে না। তবে, সাবধানে থাকুন, অযথা ভয় পাবেন না।” প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় গোটা দেশ জুড়ে ১৪ হাজার মানুষ নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। এখনো পর্যন্ত দেশে ৯৭.৬ কোটি মানুষের কভিড টিকাকরণ সুম্পূর্ণ হয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss