10.4 C
London
Monday, November 28, 2022
Homeবায়োস্কোপযশের মুম্বই যোগের সন্ধান সোশাল মিডিয়ায়

Latest Posts

যশের মুম্বই যোগের সন্ধান সোশাল মিডিয়ায়

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: আপনি মন থেকে ভালো ভাবে, সঠিকভাবে, ভালোবেসে কিছু করবে দেখবেন সেটা নিয়ে সমালোচনা হবেই। তাতে কী? সব সময় অন্যের কথা শুনে, অন্যের সমালোচনা শুনে, নিজের সিদ্ধান্তকে বদলে নিতে হবে?

ক্রমাগত অন্যের কথা শুনতে শুনতে অন্যের মতন করে নিজেকে গড়ে নেওয়ায় একেবারেই বিশ্বাসী নয় অভিনেতা যশ দাশগুপ্ত। নিজের জন্য পছন্দের ছবি বেছে নেওয়া থেকে শুরু করে রাজনৈতিক মত কিংবা ব্যক্তিগত সম্পর্ক সব ব্যাপারে ভিন্নধর্মী, নিজের মতে বিশ্বাসী সে।

- Advertisement -

অ্যাটিটিউড এও, ‘ডোন্ট কেয়ার, নো ফিয়ার’ নিয়ে চলেছে সে। তবে নিজের দায়িত্বে সব সময় স্থির। হাজারো কটাক্ষের মধ্যেও ‘ও মন রে’-র শুটিং থেকে প্রমোশন কিংবা পরিচালক শিলাদিত্য মৌলিক এর আসন্ন ছবি ‘চিনেবাদাম’ এর শুভ মহরতে সহ অভিনেত্রী এনা সাহার সঙ্গে উজ্জ্বল উপস্থিতি ছিল তার।

এর সঙ্গেই যশেরবান্ধবী অভিনেত্রী নুসরত জাহানের অন্তঃসত্ত্বা অবস্থায় যাবতীয় দায়িত্ব সামলেছেন তিনি। নুসরত পুত্র ঈশানকে নিজের কোলে করে নিয়ে নুসরতকে পরম যত্নে গাড়িতে উঠে গত সোমবার বাড়ি ফিরেছেন তিনি।

তারপরেই আবার ‘ব্যাক টু ওয়ার্ক’ শুটিং ফ্লোরে মন দিয়েছেন তিনি। সামনে চিনেবাদামের শুটিং। তবে তার মধ্যেই খ্যাতনামা চিত্রগ্রাহক সোমনাথ রায় এর ক্যামেরাতে লেন্স বন্দী হলেন তিনি। হোয়াইট রাউন্ড নেক টি শার্টের ওপর ব্লু ব্লেজার ও চোখে কালো সানগ্লাসে যশের ছবির সামনে আসা মাত্রই তুমুল হইচই বাধলো সোশ্যাল মিডিয়া জুড়ে।

Bengali actor Yash Dasgupta

কিন্তু যশের জন্য এক দারুণ প্রাপ্তি ঘটলো এই ছবি ঘিরে। ছবির নিচে কমেন্ট করলেন, প্রবীণ এবং জনপ্রিয় অভিনেতা রোহিত বোস রায়। বাংলা তথা বলিউডে তার অবাধ বিচরণ।

যশের ছবির নীচে তার অকপট কমেন্ট, ‘ তুমি কলকাতার সবথেকে গুড লুকিং হিরো। আরো সাফল্য আসুক তোমার জীবনে।’
শুধু এখানেই তিনি থেমে যাননি তিনি লিখেছেন, “আমার মনে হয়েছিল শুধু কলকাতা নয় পুরো দেশের মধ্যে সবথেকে হ্যান্ডসাম হিরো যে তুমি, সেটা লিখব।তবে আমি আমার বলিউডের বন্ধুদের মনে আঘাত করতে চাইনা।”

যশ প্রত্যুত্তরে বলেছেন, রোহিত বোস রায় ব্যক্তিগতভাবে তাকেও যথেষ্ট উৎসাহিত করে নিজেকে ভেঙে গড়ে নতুন করে এক্সপ্লোর করতে।
স্বাভাবিকভাবেই যশ অনুরাগীদের জন্য অভিনেতা এবং রোহিতের এই কথোপকথন অনেকটাই দামি হয়ে উঠেছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss