7.3 C
London
Tuesday, December 6, 2022
Homeবায়োস্কোপশার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করলেন রাজ কুন্দ্রা ও...

Latest Posts

শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করলেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: দিন কয়েক আগেই শার্লিন চোপড়া লিখিত অভিযোগ দায়ের করেছিলেন ব্যবসায়ী ব্যাক্তিত্ব রাজ কুন্দ্রা ও তার অভিনেত্রী স্ত্রী শিল্পা শেঠির বিরুদ্ধে। তিনি অভিযোগ জানিয়েছিলেন যে তার সাথে প্রতারণা করেছেন রাজ কুন্দ্রা। শার্লিন চোপরার উপর মানসিক নির্যাতনের অভিযোগ ওঠে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার বিরুদ্ধে। এরপরেই এই দিন শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেন তারকা দম্পতির আইনজীবী।

সূত্র মতে, শার্লিন চোপড়া তারকা দম্পতিদের বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তা মিথ্যে, ভিত্তিহীন ও তুচ্ছ বলে দাবি করেছেন শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা। তারা এও দাবি করেছেন যে শার্লিন চোপড়ার দায়ের করা অভিযোগের কোনো উপযুক্ত তথ্য প্রমাণ নেই। সমাজে তারকা দম্পতির সুনাম ও খ্যাতি নষ্ট করার জন্য ইচ্ছাকৃত ভাবে এই কাজ করেছেন শার্লিন চোপড়া বলে জানা গিয়েছে সূত্রের মাধ্যমে। লিখিত অভিযোগ জানিয়ে তারকা দম্পতির আইনজীবীর তরফ থেকে দাবি করা হয়েছে যে এই সব কিছুরই শার্লিন চোপড়ার মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়ার ফন্দি। নোটিশে এও বলা হয়েছে যে, রাজ কুন্দ্রার পর্ণগ্রাফি ছবি তৈরির সাথে কোনভাবেই যুক্ত নন শিল্পা শেট্টি।

- Advertisement -

গত ১৪ অক্টোবর রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌণ হেনস্থা, জালিয়াতি ও অপরাধমূলকভাবে ভয় দেখানোর লিখিত অভিযোগ থানায় দায়ের করিয়েছিলেন শার্লিন চোপড়া। তিনি দাবি করেছেন, বছর দুই আগে তার বাড়িতে গিয়ে রাজ কুন্দ্রা তাকে যৌণ হেনস্থা করেছেন। এরপর জোর করে তাকে দিয়ে অশালীন ফটো শুট করানোরও অভিযোগ করেন তিনি রাজ কুন্দ্রার বিরুদ্ধে। প্রসঙ্গত, বেআইনিভাবে পর্নোগ্রাফিক ভিডিও নির্মাণ ও বিতরণ করার অভিযোগে এ বছরের জুলাই মাসে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর সেপ্টেম্বর মাসের ২০ তারিখে অন্তর্বর্তী জামিন দেওয়া হয় তাকে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss