১১ বছরের প্রেম, অবশেষে বিয়ের পিঁড়িতে রাজকুমার-পত্রলেখা

562
rajkumar

 বায়োস্কোপ ডেস্ক, মুম্বই- ১১ বছরের ভালোবাসা অবশেষে বিয়েতে পরিণত হল। রাজকুমার রাও ও পত্রলেখা, বি-টাউনের এই জুটির নাম কে না জানে। প্রকাশ্যেই নিজেদের সম্পর্কের কথা বারেবারে স্বীকার করেছে এই সেলেব। কিন্তু কোথাও গিয়ে যেন মিল ছিল না সুখবর, কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুই তারকা, উত্তরটা না মিললেও, সোজাসুজি মিলেছিল বিয়ের খবর। চলতি বছরের মাঝামাঝি কানাঘুষো শোনা যাচ্ছিল বিয়ে করতে চলেছেন রাজকুমার রাও। নভেম্বর মাসে বাজবে সানাই। যেমন কথা তেমন কাজ, ১৫ নভেম্বর বিয়ে পর্ব সেরে ফেললেন রাজকুমার ও পত্রলেখা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RajKummar Rao (@rajkummar_rao)

 

সোমবার চণ্ডীগড়ে বসল বিয়ের আসর। অনবদ্য লুকে ধরা দিলেন দুই সেলেব। বিয়ের সাজে এদিন রূপ যেন ফেটে পড়ছিল পত্রলেখার। ততটাই স্ফূর্তি ছিল মনে। বিয়ের ছবি তৎক্ষণাৎ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পত্রলেখা লেখেন, ১১ বছর ধরে চেনা বন্ধু ভালোবাসা পরিবার আজ সারা জীবনের জন্য আপন করে নেওয়া। মুহূর্তের ছবি ছড়িয়ে পড়ে সর্বত্র।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by 🌸 Patralekhaa 🌸 (@patralekhaa)

 

এদিন বিকেলে এই বয়সে রিসেপশন পার্টি। হালকা সাজে বেশ নজর করেন এই জুটি। এদিন নবদম্পতীকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন হরিয়ানা মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার। বর্তমানে রাজকুমারী হাতে একাধিক ছবির প্রস্তাব। বেশ কয়েকটি ছবির শুটিং চলছে, তারই মাঝে ব্যক্তিগত জীবনে এক বড় সিদ্ধান্ত নিয়ে এবার খানিক গুছিয়ে নেওয়ার পালা। আর তাই বি-টাউনের এই প্রিয় জুটি এবার শুরু করলেন নতুন সংসার। খুশির মেজাজ ভক্ত মনে। দীর্ঘ দিন একসঙ্গেই রয়েছেন রাজকুমার পত্রলেখা। সর্বত্রই দেখা মিলত তাঁদের, এবার নতুন লুকে ধরা দিলেন ফ্রেমে। বন্ধু ও কাছের আত্মীয়সজনদের নিয়েই বসেছিল বিয়ের আসর।