‘নয়ের দশকের ফ্লেভার’ নিয়ে ফের শিরোনামে রানাঘাটের রানু

412
Ranu mandal and eshika day

কলকাতা: রানাঘাট স্টেশন থেকে সোজা স্বপ্নের নগরী মুম্বাই। লতা মঙ্গেশকরের একটি গান গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান রাণুমন্ডল। মানুষের মুখে মুখে ঘুরতে থাকে তাঁর গানের প্রশংসা। এরপর বলিউড থেকে ডাক। পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাক। ব্যাম্প ওয়ার্ক-লাইমলাইটে উঠে আসেন রানুদি। ঘুরে যায় ভাগ্যের চাকা। কিন্তু বেশিদিন সুখ সহ্য হয় না রানুর। খ্যাতির পাশাপাশি তার বিড়ম্বনাও সইতে হয়েছে রানুকে। কিছুটা নিজের কারণে ফিরতে হয়েছে সেই রাণা।

এই উত্থান-পতনের কাহিন এবার পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন পরিচালক হৃষিকেশ মণ্ডল। রানুদির নাম ভূমিকায় ‘সেক্রেড গেমস’ সিরিজ খ্যাত অভিনেত্রী ঈশিকা দে । এই চরিত্রের খাতিরে সম্প্রতি রানাঘাটে এসে রানু মন্ডলের সঙ্গে দেখা করে গেলেন অভিনেত্রী। সম্প্রতি রানুদির সঙ্গে দেখা হওয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে রানুদি তাঁকে জড়িয়ে ধরে আছেন। ছবি থেকেই স্পষ্ট, রানু মণ্ডলের সঙ্গে অনেকটাই সময় কাটাচ্ছেন ঈষিকা। ছবিটি মুহূর্তে ভাইরালও হয়।

তবে শুধু ছবি নয়। একটি ভিডিওটি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘খেতে খেতে গান গাইছেন রানুদি। অন্যদিকে ঈষিকা মন দিয়ে শুনছেন সেই গান। ঈশিকার কথায়, ‘এই মুহূর্তে রানুদির সঙ্গে রয়েছি, খুব এনজয় করছি আমরা। অনেক কিছু জানতেও পারছি রানুদির সম্পর্কে। ছবিতে অভিনয়ের ক্ষেত্রে এই সাক্ষাৎ খুবই প্রয়োজন ছিল। সত্যি বলতে এক দারুণ অভিজ্ঞতা।’ জানা গিয়েছে রানু মণ্ডলের সঙ্গে গানের অনুশীলন করছেন ঈশিকা।

পরিচালক হৃষিকেশ মণ্ডল জানিয়েছেন, নয়ের দশকের ফ্লেভার থাকবে ছবিতে। নাম ‘মিস রানু মারিয়া’। যেখানে রানু মণ্ডলের বর্তমান এবং অতীতের লুকে দেখা যাবে ঈশিকাকে। বলাবাহুল্য ছবিতে থাকছে একাধিক গান। যার দায়িত্ব সামলাবেন সুরজিৎ, সিধু ও নীলাকাশ। নভেম্বর থেকে শুরু হবে ছবির কাজ।