11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপরেখার সাহসী পাঁচ অন্তরঙ্গ দৃশ্য এখনও সুপার হিট

Latest Posts

রেখার সাহসী পাঁচ অন্তরঙ্গ দৃশ্য এখনও সুপার হিট

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: বলিউডের চিরনবীন অভিনেত্রী রেখা যে সমস্ত সিনেমা ছবি করেছেন, তার অধিকাংশই সুপার হিট হয়েছে। এই বয়সেও তাঁর সৌন্দর্য রীতিমতো আলোচনার বিষয়বস্তু৷ যদিও, রুপোলি জগতের অনেক বড় বড় তারকার সঙ্গে রেখার নাম জড়িয়েছিল৷ যেখানে অমিতাভ বচ্চনের নাম প্রথম আসে৷ কিন্তু রেখা দিল্লির বাসিন্দা ব্যবসায়ী মুকেশ আগরওয়ালকে বিয়ে করেন। রেখা বর্তমানে বিগ বস নিয়ে আলোচনায় রয়েছেন। এবার কিংবদন্তি অভিনেত্রী রেখার কণ্ঠও শোনা যাবে রিয়্যালিটি শো ‘বিগ বস ১৫’ তে। শোয়ের প্রোমোতে তাঁর অনন্য চরিত্রটিও নির্মাতারা প্রকাশ করেছেন।

সাহসী চরিত্রে অভিনয় করেছেন রেখা
১৯৭০ সালে রেখা সাওন ভাদো ছবি দিয়ে তাঁর চলচ্চিত্র জীবন শুরু করেছিলেন। এরপর তিনি বলিউডে অনেক হিট ছবি উপহার দেন। যদিও রেখাকে তাণর চলচ্চিত্র ক্যারিয়ারে অনেক সংগ্রাম করতে হয়েছিল। রেখার মতো সফল নায়িকারাও এমন কিছু সাহসী চরিত্রে অভিনয় করেছেন, যা অন্য কেউ করতে পারত না। দেখুন এই চরিত্রগুলি কী ছিল?

- Advertisement -

rekha in utsab

উৎসব: ১৯৮৪ সালে উৎসব ছবিতে রেখা প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। বসন্ত সেন নামে একজনের উপপত্নীর ভূমিকায় অভিনয় করেন রেখা৷ যার একজন দরিদ্র মানুষের সঙ্গে সম্পর্ক রয়েছে। এই ছবিতে শেখর সুমন এবং রেখার সাহসী দৃশ্য সেই দশকে রীতিমতো কাঁপিয়ে দিয়েছিল।

rekha kamsutra

কামসূত্র: সাহসী দৃশ্যে ভরা এই ছবিটি তখন বক্স অফিসে প্রশংসা এবং সাফল্য দু’টোই পেয়েছিল। ছবিটি বেশ কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছিল। এই ছবিতে রেখা কামসূত্র পড়ানোর শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছিলেন। রেখার চেয়ে এই ভূমিকাটা খুব কমই কেউ করতে পারত।

rekha akhsay

খিলাড়ি কা খিলাড়ি: রেখা এবং অক্ষয় কুমার শুধু খিলাড়ি কা খিলাড়ি ছবিতে একসঙ্গে কাজ করেননি বরং অনেক সাহসী দৃশ্যও দিয়েছেন। রেখা একজন ভদ্রমহিলা ডনের চরিত্রে অভিনয় করেছেন৷ যিনি তাঁর বোনের প্রেমিকের প্রেমে পড়েন। এই ছবির পরে অক্ষয় এবং রেখার একসঙ্গে থাকার গুজবও রটেছিল।

reakha astha

আস্থা: ১৯৯৭ সালে বাসু ভট্টাচার্য পরিচালিত ‘আস্থা: দ্য প্রিজন অফ স্প্রিং’ ছবিতে রেখা সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন। রেখা ছাড়াও এই ছবিতে ছিলেন ওম পুরী এবং নবীন নিসচল। ওম পুরী এবং নবীন নিসচলের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য দিয়েছেন রেখা৷ এখনও অনেক অভিনেত্রী রেখার মতো সাহসী পদক্ষেপ নিতে লজ্জা পান।

Rekha Popular “Nude” Bath Scene from "Pran Jaye Par Vachan Na Jaye

প্রাণ যায় পার বচন না জায়ে: রেখা তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন ‘সাওয়ান ভাদো’ ছবির মাধ্যমে৷ এটিও তার প্রথম হিট ছবি৷ কিন্তু ‘প্রাণ যায় পার বচন না জায়ে’ ছবিটিও ছিল এমন একটি সিনেমা, যাতে রেখাকে অনেক দৃশ্যে নগ্ন দেখা যায়। এটি একটি প্রায় বি গ্রেড ছবি ছিল৷ এই ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন সুনীল দত্ত। ছবিতে রেখার পোস্টার প্রকাশ হতেই সেই সময় অনেক হৈচৈ পড়ে গিয়েছিল। ছবিতে তাওয়াইফের চরিত্রে দেখা গিয়েছিল রেখাকে। রেখা পুকুরে স্নান করার এবং কাপড় ছাড়াই বেরিয়ে আসার দৃশ্য শিরোনামে এসেছিল৷

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss