6.8 C
London
Wednesday, November 30, 2022
Homeবায়োস্কোপHarry Potter's 20th birthday: হ্যারির কুড়িতম জন্মদিনে আসছে 'রিটার্ন টু হগওয়ার্টস'

Latest Posts

Harry Potter’s 20th birthday: হ্যারির কুড়িতম জন্মদিনে আসছে ‘রিটার্ন টু হগওয়ার্টস’

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক:  নব্বই দশকের গোটা একটা প্রজন্ম হ্যারি পটারের (Harry Potter’s) প্রেমে মুগ্ধ হয়ে বছরের পর বছর অপেক্ষা করে কাটিয়ে দিয়েছে কখন তারা পরের ছবি দেখতে পাবেন। প্রজন্মের পরে আর এক প্রজন্ম এসেছে দর্শকের সংখ্যা বেড়েছে সেই হারে হারি পটারের প্রতি ভালোবাসা যেন বেড়েই চলেছে।

ঠিক যেন সমানুপাতিক সম্পর্ক। সম্প্রতি ‘রিটার্ন টু হগওয়ার্টস’-এর প্রথম লুক প্রকাশ করা হয়েছে। আগামি বছর ১ জানুয়ারি এই সিনেমা মুক্তি পাবে। ছবিতে দেখা যাচ্ছে ব্যাস্ততম তারকা ড্যানিয়েল ব়্যাডক্লিফ, রুপার্ট গ্রিন্ট এবং এমা ওয়াটসন।

- Advertisement -

আটটি সিনেমার হ্যারি পটার সিরিজের প্রথম সিনেমা ‘হ্যারি পটার অ্যান্ড দ্য সর্সারার্স স্টোন’-এর ২০তম বার্ষিকীকে স্মরণ করবে এই রিইউনিয়ন। হ্যারি পটার অ্যান্ড দ্য সর্সারার্স স্টোন মুক্তি পায় ২০০১ সালের নভেম্বর মাসে।

এছাড়াও দেখা যাবে হেলেনা বনহ্যাম কার্টার, রবি কোলট্রেন, রাল্ফ ফিয়েনস, জেসন আইজ্যাকস, গ্যারি ওল্ডম্যান, টম ফেলটন, জেমস ফেলপস, অলিভার ফেলপস, মার্ক উইলিয়ামস, বনি রাইট, আলফ্রেড এনোক, ম্যাথিউ লুইস এবং ইভানা লিঞ্চকে।

জে.কে. রাউলিংয়ের একটা আবেগের নাম যার লেখা হ্যারি পটার সিরিজ থেকেই সিনেমা। মজার বিষয় হ্যারি পটারের বই পড়া থেকে সিনেমা দেখা দুটো বিষয়েই স্বাচ্ছন্দ দর্শক এবং পাঠকবৃন্দ।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss