11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপআর মাত্র ১৫ দিন, জীবনের নতুন অধ্যায় শুরু করছেন Rhea Chakraborty

Latest Posts

আর মাত্র ১৫ দিন, জীবনের নতুন অধ্যায় শুরু করছেন Rhea Chakraborty

- Advertisement -

১৪ জুন, ২০২০। আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তারপর থেকেই তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী জড়িয়েছিলেন একের পর এক বিতর্কে। সুশান্তকে হত্যা করেছেন, এই অভিযোগে জেলেও যেতে হয়েছিল তাঁকে। ক্রমাগত অন্ধকারে তলিয়ে যাচ্ছিলেন তিনি, তাঁর ক্যারিয়ার। অবশেষে এই মাসে ‘শাপমুক্তি’ ঘটতে চলেছে রিয়ার।

আরও পড়ুন মাস্ক পরে মুখের ত্বকের সমস্যা! দ্রুত সমাধানে মাথায় রাখুন কয়েকটি টিপস

- Advertisement -

আর মাত্র ১৫ দিন পরেই নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি। তাঁকে নিয়ে বিতর্ক এখনও চললেও ঘুরে দাঁড়াতে বদ্ধপরিকর এই অভিনেত্রী। চলতি মাসেই মুক্তি পাচ্ছে ‘চেহরে’। রুমি জাফরি পরিচালিত, অমিতাভ বচ্চন, ইমরান হাসমি অভিনীত এই সিনেমার অভিনয় করেছেন রিয়া চক্রবর্তীও।

আরও পড়ুন এবারে শীতে বড় পর্দায় আসতে চলেছে দেব-রুক্মিণীর ‘কিশমিশ’, প্রকাশ্যে ছবির অ্যানিমেটেড টিজার

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই খবর শেয়ার করেছেন স্বয়ং অমিতাভ বচ্চন। একটি ক্লিপিংস শেয়ার করে তিনি লিখেছেন, “সাবধান। খেলা শুরু হয়ে গিয়েছে। সেই খেলার মুখোমুখি হতে তৈরি থাকুন। এই দোষের দায়ভার কিন্তু আপনার উপরেও বর্তাতে পারে। আপনার নিকটবর্তী প্রেক্ষাগৃহে আসছে চেহরে।”

আরও পড়ুন বাংলার প্রথম অভিধান লিখতে সময় লেগেছিল ৪০ বছর

যদিও ছবির প্রোমোশন বা ট্রেলার, কোনটিতেই দীর্ঘক্ষণ দেখা যায় নি এই অভিনেত্রীকে। প্রযোজক আনন্দ পন্ডিত জানিয়েচ্ছেন, “রিয়ার প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে। চেহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ রিয়া।” পরিচালক রুমি জাফরিও জানিয়েছেন, “প্রথম থেকেই রিয়াকে প্রমোশনের শেষের অংশেই রাখার কথা ছিল।”

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss