5.3 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপসিঙ্গল মাদার নুসরত প্রসঙ্গে মুখ খুললেন ঋতুপর্ণা, কী বললেন অভিনেত্রী

Latest Posts

সিঙ্গল মাদার নুসরত প্রসঙ্গে মুখ খুললেন ঋতুপর্ণা, কী বললেন অভিনেত্রী

- Advertisement -

গত সপ্তাহের বৃহস্পতিবার দুপুরে পুত্র সন্তানের জন্ম দেন নুসরত জাহান। পুত্রের নাম রেখেছেন ঈশান। ইতিমধ্যেই নতুন মা নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। টলিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী, মিমি, তনুশ্রী থেকে শুরু করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাদ যাননি কেউই। কেবল মাতৃ পরিচয়েই সন্তানকে পৃথিবীতে এনেছেন তারকা সাংসদ নুসরত। এই নিয়ে বিতর্কের অন্ত নেই।

নুসরতের সন্তানের বাবা কে? এই নিয়ে নেটিজেনদের কৌতূহলের শেষ নেই। অনেকেই এই নিয়ে নুসরতকে কটাক্ষ করতে পিছুপা হননি। তবে অনেকে আবার নুসরতের পাশেও দাঁড়িয়েছেন। অভিনেত্রীর কেবল মাতৃ পরিচয়ে সন্তানকে জন্ম দেওয়ার প্রসঙ্গে বক্তব্য রেখেছেন লেখিকা তসলিমা নাসরিন থেকে শুরু করে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী। এবারে নুসরতের পাশে দাঁড়াতে দেখা গেলো অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে।

- Advertisement -

সম্প্রতি ঋতুপর্ণা তাঁর পরবর্তী ছবির শুটিং-এর জন্য হিমাচল প্রদেশে আছেন। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও পোস্ট করতে দেখা গেছে অভিনেত্রীকে। এক প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নুসরত সম্পর্কে ঋতুপর্ণা জানান, নুসরত এবং তাঁর সন্তানের প্রতি আমার শুভেচ্ছা রইল। দুজনেই যাতে সুস্থ এবং ভাল থাকে সেই কামনাই করছেন অভিনেত্রী। এর পাশাপাশি তারকা সাংসদের কেবল মাতৃ পরিচয়ে সন্তান জন্ম দেওয়ার বিষয়ে ঋতুপর্ণাকে প্রশ্ন করা হলে তিনি জানান, মায়ের পরিচয়ই সন্তানের কাছে সবথেকে বড় পরিচয়। মা এবং সন্তানের বাঁধন জন্ম-জন্মান্তরের। মায়ের নাড়ির টান সন্তানের কাছে বড় সম্পদ। স্বভাবতই ঋতুপর্ণায় কথায় স্পষ্ট হয়ে গেল নুসরতের পাশেই আছেন অভিনেত্রী।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss