বিয়ে ভাঙল নাগার্জুনের ছেলে নাগা চৈতন্যের

495
Samantha Akkineni Naga Chaitanya

বায়োস্কোপ ডেস্ক: ফ্যামিলি ম্যান ওয়েব সিরিজ খ্যাত অভিনেত্রী সামান্থা আক্কিনেনি ও নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য অবশেষে প্রকাশ্যে আনলেন তাদের বিবাহ বিচ্ছেদের খবর। ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে নিজেদের বিচ্ছেদের কথা জানান তারা।

অনুরাগী ও সংবাদ মাধ্যমের থেকে প্রয়োজনীয় সহযোগিতার দাবি করেছেন তারা। জানিয়েছেন বিচ্ছেদের পরেও বন্ধু হয়েই থাকতে চান। বিচ্ছেদের জল্পনা চলছিল বেশ কিছু সপ্তাহ জুড়েই। দুজনে এপ্রসঙ্গে দীর্ঘদিন মুখে কুলুপ এঁটে থাকলেও অবশেষে মুখ খুললেন। তবে এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সরাসরি জানিয়ে দিলেন বিচ্ছেদের কথা।

দক্ষিণী এই দুই তারকার মধ্যে দাম্পত্য কলহের খবর পাওয়া যাচ্ছিলো বেশ কিছুদিন ধরেই। তারা এপ্রসঙ্গে একে অপরের প্রতি সহানুভূতিশীল থাকার চেষ্টা করলেও, শেষ পর্যন্ত বিচ্ছেদের আশঙ্কাই সত্যি হলো। তবে বিচ্ছেদের পরেও তাদের সম্পর্কে তিক্ততার কোন লেশমাত্র নেই বলেই জানিয়েছেন দুই তারকা। ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে তারা দাবি করেছেন, “আমরা নিজেদের মতো করে জীবনের লক্ষ্যে হাঁটবো। এখন থেকে আমরা আর স্বামী স্ত্রী নই। আমাদের রাস্তা ভিন্ন।”

তারা আরো জানিয়েছেন যে গত এক দশকের ও বেশি সময় জুড়ে একে অপরকে বন্ধু হিসেবে পেয়ে তারা কৃতজ্ঞ। শুভাকাঙ্খী, বন্ধুবান্ধব, অনুরাগী ও সংবাদ মাধ্যমের সহযোগিতা কামনা করেছেন তারা যাতে তাদের জীবনের পথে এগিয়ে যাওয়া আরো সহজ হয়ে উঠে। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাদের বিবাহ বিচ্ছেদের খবর চৈতন্যই প্রথম প্রকাশ্যে নিয়ে আসেন।

২০১৭ সালে সাতপাকে বাধা পড়েছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্য। ৭ বছরের দীর্ঘ রূপকথার মতো রঙিন প্রেম পর্বের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। হিন্দু ও খ্রিস্টান মতে দুটি ভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সেরেছিলেন তারা। অনুরাগীরা তাদের ‘চে-সম’ বলেই আখ্যায়িত করতেন নেট দুনিয়ায়। এ বছরের মাঝামাঝি সময় থেকেই তাদের রূপকথার গল্পের মতো দাম্পত্য জীবনে ভাটা নেমে আসে বলে গুঞ্জন শোনা যায়। শনিবার নেট মাধ্যমে পোস্ট করে প্রায় চার বছরের দাম্পত্য জীবনের অবশেষে ইতি টানলেন দক্ষিণী তারকা দম্পতি।