11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপঐন্দ্রিলা নয়! অঙ্কুশের সঙ্গে জয়েন্ট অ্যাকাউন্ট খুলল সায়ন্তিকা

Latest Posts

ঐন্দ্রিলা নয়! অঙ্কুশের সঙ্গে জয়েন্ট অ্যাকাউন্ট খুলল সায়ন্তিকা

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: শেষবার অঙ্কুশ-সায়ন্তিকা (Sayantika Banerjee) জুটিকে আমরা দেখেছি ‘আমি যে কে তোমার’ সিনেমাতে। পরিচালক রবি কিনাগী এই ছবিতে অঙ্কুশ (Ankush) সায়ন্তিকা বন্ধুত্ব সমস্ত দর্শকের মন জয় করেছিল।

আর এবার আরো একবার অঙ্কুশ সায়ন্তিকা জুটিকে আমরা দেখতে পাব পরিচালক রাজা চন্দ্রের আসন্ন ছবি ‘সেভিংস অ্যাকাউন্টে’। তবে ঠিক কতটা এই জুটির মধ্যে আমরা প্রেমের রসায়ন দেখতে পাবো আর কতটা দেখতে পাবো থ্রিল তা জানা যাবে ছবির অন্যান্য বিষয়বস্তু প্রকাশ্যে আসার পরেই। ম্যাজিকের দারুন সাফল্যে পর অঙ্কুশ-রাজা চন্দ জুটি আরো একটি দুর্দান্ত সাবজেক্ট নিয়ে। টানটান উত্তেজনা ক্রাইম ড্রামা মিলেমিশে জমজমাট সেভিংস অ্যাকাউন্ট। এই চরিত্রের জন্য অঙ্কুশ নিজেকে একেবারেই বদলে ফেলতে চলেছেন।

- Advertisement -

sayantika banerjee

তবে এটা প্রথমবার নয় বিগত বেশ কয়েকটি ছবি থেকেই দর্শক অঙ্কুশকে বারংবার পাচ্ছে ভিন্নরূপে। তথাকথিত হিরোর ইমেজ থেকে বেরিয়ে আসতে চাইছেন অঙ্কুশ। অন্যদিকে রাজনীতিতে যোগ দেওয়ার পর সায়ন্তিকার এই ছবির মাধ্যমে কামব্যাক হচ্ছে একটি দারুন চ্যালেঞ্জিং চরিত্রে। পুলিশের চরিত্রে সায়ন্তিকা কে অভিনয় করতে দেখা যাবে। সায়ন্তিকার সোশ্যাল মিডিয়া ঘুরে এলি বোঝা যায় তিনি কতটা ফিট থাকায় বিশ্বাসী। তাই পুলিশের চরিত্রে সায়ন্তিকাকে মানানসই লাগবেই, এ কথা হলফ করে বলা যায়।

অন্যদিকে এই ছবির আরেকটি চমক হিসেবে থাকছে অভিনেত্রী পিয়ান। এই ছবির আগে ম্যাজিক কেউ পিয়ানের অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে। পিয়ানকে দেখা যাবে ব্যাংকের একজন কর্মচারীর ভূমিকায়।

ছবির বিষয়বস্তু সম্পর্কে যেটুকুনি জানা গেছে একটি ব্যস্ত ব্যাংকে একদিন সকাল বেলায় আসে সেভিংস অ্যাকাউন্ট খুলতে। এরপরই আচমকা এক ব্যক্তি বন্দুক হাতে প্রবেশ করে ব্যাংকে। এবং সঙ্গে সঙ্গে ব্যাংকের উপর তার কন্ট্রোল জারি করার চেষ্টা করে।

কে এই ব্যক্তি? যেদিন অঙ্কুশ ব্যাংকে সেভিংস অ্যাকাউন্ট খুলতে গেল সেদিনই বা তিনি কেন এলেন? এর মধ্যে কি কোন অদেখা যোগসূত্র রয়েছে? জানা যাবে ছবি মুক্তির পরই। তবে আপাতত চলছে সেভিংস অ্যাকাউন্ট এর শুটিং। ছবির শুটিং শুরু থেকেই নিজের এবং অঙ্কুশ এর একটি ছবি পোস্ট করে মজার ছলে সায়ন্তিকা লিখলেন জয়েন্ট অ্যাকাউন্ট উইথ অঙ্কুশ।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss