জেলে আরিয়ানকে টাকা পাঠাল শাহরুখ

537
Aryan Khan

মুম্বই:  রং বদলেছে জীবনের। বাদশা পুত্র আরিয়ান এখন আর্থার রোড জেলের ৯৫৬ নম্বর কয়েদি। গত ২ অক্টোবর মুম্বইয়ের প্রমোদতরীর মাদক পার্টি থেকে গ্রেফতার হওয়ার পর থেকে হাজতই এখন তার ঠিকানা। আর সেই ঠিকানায় সাড়ে ৪ হাজার টাকা মানি অর্ডার করল শাহরুখ।

সক্কাল সক্কাল ঘুম থেকে ওঠা। সাদামাঠা খাবার। বিশেষ কোনও আয়োজন ছাড়াই পাঁচজন অভিযুক্তের মতো জেলে দিন কাটছে আরিয়ান। আর্থার রোড জেল সূত্রে খবর, আরিয়ান জেলের আদবকায়দা মানতে পারছেন না। খেতে পারছেন না জেলের খাবার । কথা বলা বন্ধ করে দিয়েছেন। এমনকী মাদক কাণ্ডে ধৃত কারও সঙ্গে দেখাও করতে চাইছেন সে। যে কারণে আরিয়ানকে বাকি অভিযুক্তদের থেকে আলাদা, জেলের অন্য ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। পরতে দেওয়া হয়েছে নিজের পোশাক।

অন্যদিকে জেলের খাবারে অরুচি বলে ছেলেকে খাওয়াদাওয়ার খরচ বাবদ মানি অর্ডারে সাড়ে চার হাজার টাকা পাঠিয়েছেন শাহরুখ। কেননা এই মুহূর্তে জেলে বাড়ির খাবার খাওয়ার অনুমতি পাননি তিনি। আপাতত সেখানকার ক্যান্টিনের খাবার খেয়ে দিন কাটছে আরিয়ানের। যদিও বিশেষ কিছু মুখে তুলছেন না বাদশা পুত্র। আর তাই শাহরুখ-পুত্রের স্বাস্থ্য এবং পরিচ্ছন্নতা নিয়ে চিন্তিত জেল কর্তৃপক্ষ।

জানা গিয়েছে, ভিডিও কলে বাবা শাহরুখ এবং মা গৌরী খানের সঙ্গে কথা বলার সুযোগ পান আরিয়ান। সেখানে কেঁদে ফেলেন তিনি। বারবার জামিনের আবেদন খারিজ হয়ে যায় আরিয়ানের। আইনজীবী বদল করেও কোনও লাভ হয়নি। আগামী ২০ অক্টোবর ফের আদালতে তোলা হবে তাঁকে।