""
Thursday, October 6, 2022
Homeবায়োস্কোপহাসির পেছনে লুকোনো কান্না, সিদ্ধার্থ নাম শুনেই প্রকাশ্যে ভেঙে পড়লেন শেহনাজ

Latest Posts

হাসির পেছনে লুকোনো কান্না, সিদ্ধার্থ নাম শুনেই প্রকাশ্যে ভেঙে পড়লেন শেহনাজ

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক, মুম্বই- শেহনাজ গিল, বর্তমানে এই নামটার সঙ্গে জড়িয়ে রয়েছে হাজার হাজার মানুষের কেবলই আবেগ। চোখের জলে এই জুটিকে ভাঙতে দেখেছে প্রতিটা মানুষ। সিদ্ধার্থ শুক্লা, হঠাৎই জীবনের পাঠ চুকিয়ে সকলকে কাঁদিয়ে বিদায় নিয়েছেন। ফেলে গিয়েছেন একরাশ ভালোবাসা, সঙ্গে শেহনাজের অসমাপ্ত প্রেম কাহিনি। এই কঠিন বাস্তব মেনে নিতে রীতিমতো বেগ পেতে হচ্ছে শেহনাজকে।

সিদ্ধার্থ শুক্লা আর নেই, খবর পাওয়ার পর ভক্তদের প্রথম প্রশ্ন ছিল কেমন আছে শেহনাজ গিল! উত্তর মিলেছিল নাওয়া-খাওয়া বন্ধ, উত্তর মিলেছিল কেবল চোখের জলে ভাসছে বলিউডের এই সুইট লেডি। সিদ্ধার্থ শুক্লা মুখের দিকে তাকিয়ে নিজেকে আমূল বদলে তিলে তিলে তৈরি করেছিলেন এক সুন্দর পৃথিবীর জন্য। স্বপ্ন দেখেছিলেন সিদ্ধার্থের সঙ্গে বাকিটা পথ চলার। বুঝতে পারেননি কয়েক মাস পরই থেমে যাবে সেই পথ চলা।

- Advertisement -

বলিউডের সবে মাত্র পা রাখা শুরু হয়েছে শেহনাজের। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে তার প্রথম ছবি হসলা রাখ। সিদ্ধার্থের মৃত্যুর পর নিজেকে গুটিয়ে রেখেছিলেন তিনি। কিন্তু ছবির প্রমোশনের স্বার্থে অবশেষে প্রকাশ্যে আসতে বাধ্য হন এই সেলেব। হাসিমুখে যতটা সম্ভব সংবাদমাধ্যমের মুখোমুখি হওয়া, বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন সমানতালে। কিন্তু সিদ্ধার্থ এই নামটা এড়িয়ে শেহনাজ যেন অসম্পূর্ণ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Memories of sidnaazz 💔💔❤️ (@memoriesofsidnaazz_)

আর তাই কথার প্রসঙ্গে সিদ্ধার্থের নাম উঠলেই অঝোরে কান্নায় ভেঙ্গে পড়ছেন শেহনাজ গিল। মেনে নিতে পারছেন না সিদ্ধান্ত নেই, সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়া পাতায়। এক সাক্ষাৎকারে কথা প্রসঙ্গে সিদ্ধার্থের নাম উঠলেই নিজের প্রতি নিয়ন্ত্রণ হারিয়ে সকলের সামনে অঝোরে কেঁদে ফেলেন শেহনাজ। ভিডিও দেখা মাত্রই সকলের সামনে আরো একবার স্পষ্ট হয়ে যায়, হাসি মুখের পেছনে লুকানো কষ্ট গুলো ঠিক কতটা গভীর।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss