11.7 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপ'শেষ পাতা'য় জীবনের ঋণ কীভাবে শোধ করবেন অতনু ঘোষ?

Latest Posts

‘শেষ পাতা’য় জীবনের ঋণ কীভাবে শোধ করবেন অতনু ঘোষ?

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: চেষ্টা করলে আর্থিক ঋণ শোধ করা যায় কিন্তু কিছুদিন থাকে যা কোনদিন শোধ করা যায়না। তা হতে পারে মা-বাবার কিংবা বন্ধুত্বের। শুধু চেনা মানুষেই নয় জীবনে চলার পথে এমন অনেক মানুষের সঙ্গে আমাদের সাক্ষাৎ হয় তাদের সঙ্গে হয়তো আর দেখা হবেনা কিন্তু সেই মুহূর্তের জন্যে তার কাছে আমরা চির ঋণী হয়ে যাই। তাদের ঋণ শোধ করতে লেগে যায় গোটা জীবন। জীবনযুদ্ধে ঋণ কিভাবে আমাদেরকে এবং আমাদের সম্পর্ককে প্রভাবিত করে তার মনস্তাত্ত্বিক বিশ্লেষণ নিয়ে আসছেন পরিচালক অতনু ঘোষ (Atanu Ghosh) তাঁর আসন্ন ছবি ‘শেষ পাতা’য়। (Shes Pata) সম্প্রতি শুটিং শুরু হলো এই ছবির শুটিং ছবিতে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, গার্গী রায়চৌধুরী,বিক্রম চট্টোপাধ্যায়,মঞ্চ ও ছোট পর্দার জনপ্রিয় মুখ রায়তি।ছবিতে বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে তাকে।

জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক অতনু ঘোষের ছবিতে অংশ হতে পড়ে উচ্ছ্বসিত রায়তি। তিনি জানালেন, “আমি খুবই একসাইটেড, তবে সঙ্গে একটু চিন্তিতও। আমার চরিত্র টা খুবই অন্যরকম। এই চরিত্র ফুটিয়ে তোলার ক্ষেত্রে কতটা মনের মতোন করে পরিবেশন করতে পারব সেটা নিয়ে একটু চিন্তিত। আমার সহ অভিনেতারা সকলে ভীষণ এক্সপেরিয়েন্সড। ছবিতে আমার অধিকাংশ দৃশ্য বিক্রমের সঙ্গে। গার্গী দির সঙ্গে নাটকের সূত্রে আলাপ রয়েছে, আমরা একসঙ্গে নাটক করেছি। উনি খুবই সহযোগিতা করেন অভিনয় করার ক্ষেত্রে। এই ছবির জন্য আমি এবং বিক্রম চট্টোপাধ্যায় এক সঙ্গে স্ক্রিন শেয়ার করবো।

- Advertisement -

আমরা ইতিমধ্যেই ওয়ার্ক শপ করেছি। বিক্রম খুবই সহযোগিতা করে একজন সহ অভিনেতা হিসেবে। অতনু ঘোষের কাছে আমি চির কৃতজ্ঞ থাকব যে এমন একটা চরিত্রের জন্য উনি আমায় ভেবেছেন। আমি প্রথম থেকেই ওনার ছবির ভক্ত। উনি যখন অন্যায় প্রথমবার বলেন আমায় একটি চরিত্রে ভাবছেন, আমি কল্পনা করি নি উনি আমায় এমন ইউনিক একটা চরিত্রে অভিনয় করার সুযোগ করে দেবেন। দীপার চরিত্র হয়ে ওঠার পিছনে উনি আমায় অনেক সাহস যুগিয়েছেন, ওয়ার্ক শপে অনেক সাহায্য পেয়েছি ওনার। আশা করি দর্শকদের মন জয় করতে পারবো।”

ছবির মূল কাহিনী বাল্মীকি (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) নামে এক লেখককে ঘিরে। এক সময় প্রখ্যাত ছিলেন তিনি, কিন্তু এমন কিছু ঘটনা ঘটে যার জেরে আজ খ্যাতির থেকে অনেক দূরে তিনি। তার সঙ্গে জড়িয়ে যায় মেধা এবং সৌনকের জীবন। মেধার চরিত্রে অভিনয় করছেন গার্গী রায় চৌধুরী এবং সৌনকের ভূমিকাতে রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়। নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে সৌনকের প্রেমিকা, দীপার চরিত্রেই দেখা যাবে রায়তি ভট্টাচার্য কে। বাল্মীকি ও মেধার গল্পের পাশাপাশি তাদের প্রেমের গল্পও এই ছবির অন্যতম দিক।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss