10.4 C
London
Monday, November 28, 2022
Homeবায়োস্কোপঅ্যাপযোগে চিনেবাদাম নিয়ে সমস্যায় এনা-যশ

Latest Posts

অ্যাপযোগে চিনেবাদাম নিয়ে সমস্যায় এনা-যশ

- Advertisement -

বায়োস্কাপ ডেস্ক: খুব শীঘ্রই শুটিং শুরু হয়ে যাবে পরিচালক শিলাদিত্য মৌলিক এর আসন্ন ছবি চিনেবাদামের। ছবিতে মূল ভূমিকায়  রয়েছেন প্রযোজক এবং অভিনেত্রী এনা সাহা এবং অভিনেতা যশ। ‘চিনেবাদাম’ মানেই বাঙালির নস্টালজিয়া, সবুজ ঘাসের উপর ঘন্টার পর ঘন্টা মুখোমুখি বসে থাকা, একই ঠোঙা থেকে বাদাম খাওয়ার অছিলায় হাতের ছোঁয়া শিহরণ জাগায় মনে দেহে এবং শরীরে।

CheeneBadaam Ena saha

- Advertisement -

প্রেমের বর্ণপরিচয় পাঠ শুরু হয় এই ছোট্ট ছোট্ট অনুভূতি দিয়ে। তবে টেকনোলজির লজিকের গোলকধাঁধায় আজ আমরা অনেকেই নিজের কাছের মানুষের হাতে লেখা চিনি না। নম্বর মনে রাখা এখন ইতিহাস। কারণ নম্বর এখন সেভ হয় মুঠোফোনে অথচ মনে নয়।আমরা কাছের মানুষের সঙ্গে সময় কাটাই কম অথচ ভার্চুয়াল দুনিয়ার সঙ্গে ওতোপ্রোত ভাবে সব সময় কানেক্টেড।

টেকনোলজির টুকিটাকিতে নষ্ট হয়ে যাওয়া পুরনো স্মৃতির নস্টালজিয়ায ফিরিয়ে আনবে পরিচালক শিলাদিত্য মৌলিক তাঁর আসন্ন ছবি ‘চিনেবাদাম’। আসন্ন মাস থেকেই শুরু হবে ছবির শুটিং। শুধুমাত্র প্রেমের কিছু রোমান্টিক মুহূর্ত তার সম্পর্কের বুনন নয় তার সঙ্গে এই ছবির ক্ষেত্রে মুখ্য একটি বিষয় হয়ে দাঁড়াবে অ্যাপের আপদ।সম্প্রতি হয়ে গেল এই ছবির মহরত।

CheeneBadaam Ena saha

ছবির বিষয়বস্তু প্রসঙ্গে কথা বলতে গিয়ে জানা গেল,ছবিতে যশের চরিত্রের নাম ঋষভ। যিনি বিদেশ ফেরত একজন প্রযুক্তিবিদ।যারা নিঃসঙ্গতায় ভোগে তাদেরকে বন্ধু খুঁজে দেওয়ার জন্য ঋষভ তৈরী করে ‘চিনেবাদাম’ নামে একটি মোবাইল অ্যাপ। অ্যাপটি তৈরী করতে ঋষভকে সাহায্য করে তার বান্ধবী তৃষ্ণা।আর তাতেই ঘটে বিপত্তি।ঋষভ-তৃষ্ণার নিজেদের সম্পর্কই নষ্ট হতে শুরু করে অ্যাপের অ্যাপেনডিক্সে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss