10.4 C
London
Monday, November 28, 2022
Homeবায়োস্কোপসৌরভ শুধুই সহবাস সঙ্গী: বিস্ফোরক অভিনেত্রী অনিন্দিতা

Latest Posts

সৌরভ শুধুই সহবাস সঙ্গী: বিস্ফোরক অভিনেত্রী অনিন্দিতা

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: বেশ কিছুদিন ধরেই টলি-পাড়ায় সৌরভ দাস এবং অনিন্দিতা বোসের সম্পর্ক ভাঙা নিয়ে জল্পনা চলছে। তাঁদের সম্পর্কের মাঝে বাঁধা হয়ে দাঁড়িয়েছেন মধুমিতা, তেমনই রটনা। একাধিকবার মধুমিতা এবং সৌরভকে একসঙ্গে দেখা যাচ্ছে। কখনও পার্টি করতে আবার কখনও পাহাড়ে বেড়াতে। তবে সম্পর্কের ভাঙনের বিষয়ে প্রশ্ন করা হলে সৌরভ বরাবরই জানিয়েছেন এই সবকিছুই গুজব। অন্যদিকে মধুমিতাকে সৌরভ দাসের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে জানতে চাওয়া হলে তিনিও এই জল্পনাকে ভিত্তিহীন রটনা বলে উরিয়ে দিয়েছে। তবে এবারে সৌরভের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী অনিন্দিতা বোস।

সম্প্রতি বেশ কিছুদিন ধরে অনিন্দিতা কাজের সূত্রে মুম্বই থাকছেন। তবে সৌরভ ও অনিন্দিতার এই দূরত্বই কী তাঁদের সম্পর্কের উপর প্রভাব ফেলছে? সৌরভের সঙ্গে সম্পর্ক নিয়ে এবারে মুখ খুললেন অনিন্দিতা। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অনিন্দিতা জানান, সম্পর্কে তাঁরা সবসময় বন্ধুত্বটাকেই বেশি প্রাধান্য দিয়েছেন। বন্ধুত্ব আছে বলেই এতদিন একসঙ্গে এক ছাদের তলায় থাকতে পাড়ছেন তাঁরা। অনিন্দিতা আরও জানান, এই বন্ধুত্বের কারনেই তাঁরা একটি বাড়িও বানাতে পেড়েছেন।

- Advertisement -

সৌরভ এবং মধুমিতার বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে অনিন্দিতা সাফ জানিয়ে দেন, যতই গুজব রটুক না কেন তাঁদের সম্পর্কে চিড় ধরানো সহজ নয়। তাঁরা একে অপরের প্রতি খুবই বিশ্বস্ত, যা তাঁদের গভীর বন্ধুত্বের জন্যই সম্ভব হয়েছে। ২০১৭ সাল থেকে অনিন্দিতা এবং সৌরভ লিভ-ইন সম্পর্কে রয়েছে। এক্ষুনি বিয়ে করার কথা ভাবতে নারাজ অনিন্দিতা। এর আগেও দুবার বিয়ে ভাঙার যন্ত্রণা ভোগ করতে হয়েছে অভিনেত্রীকে। প্রথমে অভিমন্যু মুখোপাধ্যায় এবং পরে গৌরব চট্টোপাধ্যায়। আপাতত নিজের কেরিয়ারে ফোকাস করেছেন অনিন্দিতা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss