0.5 C
London
Thursday, December 8, 2022
Homeবায়োস্কোপরুপোলি অন্ধকার: সেক্স ব়্যাকেটে অভিযুক্ত পাঁচ অভিনেত্রী

Latest Posts

রুপোলি অন্ধকার: সেক্স ব়্যাকেটে অভিযুক্ত পাঁচ অভিনেত্রী

- Advertisement -

বায়োস্কাপ ডেস্ক: ফিল্ম ইন্ডাস্ট্রি যতটা আকর্ষণীয় এবং ঝলমলে মনে হয়, এই জগতে এমন কিছু রহস্য রয়েছে যা ইন্ডাস্ট্রিকে বহুবার কুখ্যাতির অন্ধকারে ঠেলে দিয়েছে। যেখানে সিনেমা জগতের সঙ্গে যুক্ত অভিনেত্রীরা তাদের চমৎকার অভিনয় দিয়ে ইন্ডাস্ট্রির নাম আকাশের উচ্চতায় নিয়ে এসেছেন, তেমনই কিছু অভিনেত্রী আছেন, যারা ইন্ডাস্ট্রির নাম নষ্ট করেছেন। এমনই ৫ অভিনেত্রী রয়েছেন, যারা দক্ষিণ ভারতীয় ছবিতে কাজ করেছেন এবং সেক্স র‍্যাকেটের জালে জড়িয়ে পড়েছেন।

Sherlyn Chopra

- Advertisement -

শার্লিন চোপড়া: শার্লিন চোপড়া বরাবরই তাঁর সাহসী স্টাইলের জন্য খবরে থাকেন। তিনি ২০০২ সালে তামিল চলচ্চিত্র ‘ইউনিভার্সিটি’ দিয়ে তার অভিনয় জীবন শুরু করেন। তামিল ছাড়াও অভিনেত্রী তেলেগু এবং হিন্দি ছবিতেও কাজ করেছেন। শার্লিন প্রথম ভারতীয় মহিলা যিনি প্রাপ্তবয়স্ক ম্যাগাজিন প্লেবয়ের জন্য নগ্ন ফটোশুট করেছেন। শার্লিন রিয়েলিটি শোতেও হাজির হয়েছেন। শার্লিন চোপড়া নিজেই তার পুরোনো সাক্ষাৎকারে প্রকাশ করেছেন যে, তিনি টাকার জন্য সেক্স করতেন।

Shweta Basu Prasad

শ্বেতা বসু প্রসাদ: শ্বেতা বসু প্রসাদ বলিউডের পাশাপাশি দক্ষিণ ফিল্মের একজন সুপরিচিত অভিনেত্রী। তিনি শিশুশিল্পী হিসেবে কর্মজীবন শুরু করেন। ২০০২ সালে শাবানা আজমীর সঙ্গে মুক্তি পাওয়া তাঁর হিন্দি ছবি ‘মাকরি’ তোলপাড় করেছিল। এই ছবির জন্য তিনি সেরা শিশু অভিনেত্রীর জাতীয় পুরস্কার পেয়েছিলেন। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইকবাল’ ছবিতে তাঁর অভিনয়ও বেশ ভালো লেগেছিল। ২০১৪ সালে যখন পুলিশ হায়দ্রাবাদের বাঞ্জারা পাহাড়ে অভিযান চালায়, তখন পুলিশ শ্বেতাকে একটি সেক্স ব়্যাকেটে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করে। যদিও, শ্বেতা পরে বলেছিলেন যে তিনি এই মামলায় অভিযুক্ত নন, তাঁকে ফাঁসানো হয়েছিল। শ্বেতাকে দেখা যাবে নেটফ্লিক্সের ‘রে’ ওয়েব সিরিজে।

Aish Ansari

ঐশ আনসারি: পার্শ্ব অভিনেত্রী ঐশ আনসারি শাহরুখ খানের ‘চলতে-চলতে’ এবং বলিউডে ‘ওম শান্তি ওম’ ছবিতে কাজ করেছেন৷ তিনি দক্ষিণী ছবিতেও কাজ করেছেন। ২০১০ সালে পুলিশ যোধপুরের একটি হোটেল থেকে তাকে গ্রেফতার করে। তিনি দেহ ব্যবসার ব্যবসায় জড়িত ছিলেন। এই ব়্যাকেট অনলাইনে পরিচালিত হত।

Bhuvaneswari

ভুবনেশ্বরী: মডেল এবং দক্ষিণ ভারতীয় অভিনেত্রী ভুবনেশ্বরী তামিল এবং তেলেগু ছবিতে অভিনয় করেছেন। ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘কুরকুরে’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল ভুবনেশ্বরীকে। সেক্স ব়্যাকেটেও তার নাম উঠে আসে। একটি প্রতিবেদনে বলা হয়েছে, ২০০২ সালে একজন নেতার সাথে বিরোধের পর তাণকে পতিতাবৃত্তির ব্যবসা করার জন্য পুলিশ গ্রেফতার করে। ২০০২ সালে যখন তিনি জেল থেকে বেরিয়ে আসেন, তখন তিনি ‘বয়েজ’ ছবিতে পতিতার চরিত্রে অভিনয় করেন।

Caroline Mariya Asan

ক্যারোলিন: ক্যারোলিন মারিয়া আসান একজন তামিল অভিনেত্রী। তিনি তামিল ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ২০১২ সালে পুলিশ তাকে পুনের বিমান নগরের একটি পাঁচ তারকা হোটেল থেকে গ্রেফতার করে। অভিনেত্রী একটি সেক্স ব়্যাকেট জড়িত ছিলেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss