""
Friday, October 7, 2022
Homeবায়োস্কোপSrabanti Chatterjee: বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পর নতুন জুটি বাঁধছেন শ্রাবন্তী

Latest Posts

Srabanti Chatterjee: বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পর নতুন জুটি বাঁধছেন শ্রাবন্তী

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: টলিউডে সবচেয়ে চর্চিত নায়িকাদের মধ্যে শীর্ষে থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee )। হিটের পর হিট ছবি দিয়েছেন তিনি বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিকে। কিন্তু সাম্প্রতিক সময়ে শ্রাবন্তী নিজের ব্যক্তিগত জীবন, প্রেম, বিচ্ছেদ এইসব নিয়েই বেশি আলোচনার মুখে। তাছাড়া রাজনৈতিক দিক তো রয়েছেই৷ রাজনীতি নিয়েও শ্রাবন্তী অনেক বেশি আলোচিত বর্তমান সময়ে।

টলিউড এবার নতুন জুটিকে দেখতে পাবে ওম সাহানির সঙ্গে শ্রাবন্তীর। হুল্লোর ছবিতে ওমের সাথে কাজ করেছিলেন শ্রাবন্তী। নায়িকার মতে, নতুন প্রজন্মের এক প্রতিভাবান অভিনেতা হলেন ওম। পর্দার বাইরেও ওমের সঙ্গে ভালো সম্পর্ক শ্রাবন্তীর।

- Advertisement -

শ্রাবন্তীর হাতে ইতিমধ্যেই রয়েছে এক ঝাঁক ছবি। এরই মধ্যে কিছুদিন আগেই অংশুমান প্রত্যুষের সাথে ধাপ্পা সিনেমার শুটিং করলেন৷ নারীকেন্দ্রিক এই হরর ফিল্মে শ্রাবন্তীর সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকেও। শ্রাবন্তীর স্বামীর চরিত্রে অভিনয় করতে চলেছেন ওম সাহানি।

এই হরর থ্রিলারের গল্প এগিয়েছে তমসা আর ডা. সুশান্তকে কেন্দ্র করে। বিয়ের পর থেকেই শাশুড়ির সঙ্গে সম্পর্ক খারাপ হতে শুরু করে তমসার। তমসার বিরুদ্ধে ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত চলে, সেখান থেকেই বেরিয়ে আসে নয়া রহস্য। আজ, বৃহস্পতিবার এই ছবির শুভ মুহুরাত হতে চলেছে। জানুয়ারির প্রথম সপ্তাহ থেকেই শুরু হবে এই ছবির শুটিং।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss