13 C
London
Saturday, June 3, 2023
Homeবায়োস্কোপসুখেশ চন্দ্রশেখর গোপনে বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছিলেন নোরা ফাতেহিকে: স্বীকারোক্তি

Latest Posts

সুখেশ চন্দ্রশেখর গোপনে বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছিলেন নোরা ফাতেহিকে: স্বীকারোক্তি

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: কোটিপতি সুখেশ চন্দ্রশেখর যে কানাডিয়ান নৃত্যশিল্পী নোরা ফাতেহিকে গোপনে একটি বিলাসবহুল গাড়ি উপহার করেছেন, এমন জল্পনা আর সামনে আসার ঠিক দুদিনের মাথায় তিনি নিজেই স্বীকার করে নিলেন যে সংবাদ মাধ্যমের অনুমান সত্যি। তোলাবাজির টাকা থেকেই ওই বিলাসবহুল গাড়ি তিনি নোরা ফাতেহি কে উপহার দিয়েছিলেন বলে জানা গিয়েছে।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট শনিবার দিল্লির একটি আদালতে হাজির করার জন্য নিয়ে যাচ্ছিলেন sসুখেশ চন্দ্রশেখরকে, সেই সময় মিডিয়া সুকেশ চন্দ্রশেখরকে জিজ্ঞাসা করেছিল যে তিনি কি নোরা ফাতেহিকে একটি গাড়িটি উপহার দিয়েছেন? এর উত্তরে তিনি বললেন, ‘হ্যাঁ’। বলিউড অভিনেত্রী ও কানাডিয়ান নৃত্যশিল্পীকে তিনি কোন গাড়ী উপহার দিয়েছেন জানতে চাইলে সুকেশ বলেন, “আপনি তাকে (নোরা ফাতেহি) জিজ্ঞাসা করছেন না কেন?” সূত্র মাধ্যমে জানা গিয়েছে যে, চন্দ্রশেখর তার স্ত্রী লীনা মারিয়া পালের মাধ্যমে নোরা ফতেহিকে একটি বিলাসবহুল বিএমডাব্লিউ উপহার দিয়েছেন তলাবাজির টাকায়।

- Advertisement -

ইডি ১৪ অক্টোবর নোরা ফাতেহির বিবৃতি রেকর্ড করেছিল, যায় মাধ্যমে একটি বিলাসবহুল গাড়ি উপহারের প্রসঙ্গটি সামনে আসে। সুখেশ চন্দ্রশেখরকে এই মুহূর্তে প্রায় ২০০ কোটি টাকার তোলাবাজির অভিযোগে তলব করা হয়েছে। ইডি সন্দেহ করছে যে এক কোটি টাকারও বেশি দামের গাড়িটি নোকরা ফতেহিকে উপহার দিয়েছিল, যায় টাকা সুকেশ তার স্ত্রী এর সাহায্য নিয়ে এক ব্যবসায়ীর স্ত্রীর থেকে তোলাবাজি করে আদায় করিয়েছিলেন।

নোরা ফাতেহি ইডিকে বলেছিলেন যে তাকে সুকেশের স্ত্রী এবং অভিনেতা লীনা মারিয়া পল ২০২০ সালের ডিসেম্বরে চেন্নাইতে একটি অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। এদিকে, ১৪ অক্টোবর নোরা ফাতেহি দাবি করেছিলেন যে তিনি কোনও অর্থ পাচারের কার্যকলাপের অংশ নন। “নোরা ফাতেহি মামলার শিকার হয়েছেন এবং এই মামলার একজন সাক্ষী। তিনি তদন্তকারীদের সাথে সমস্ত সহযোগিতা করছেন। আমরা এটা খুব স্পষ্ট করে বলতে চাই যে তিনি কোনো মানি লন্ডারিং কার্যকলাপের অংশ নন, তিনি জানেন না বা অভিযুক্তের সাথে তার কোনো ব্যক্তিগত সম্পর্ক নেই এবং তদন্তে কঠোরভাবে সাহায্য করার জন্য ইডি তাকে আহ্বান জানিয়েছে,” জানানো হয়েছে ইডির তরফ থেকে প্রকাশিত এক বিবৃতিতে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss