""
Sunday, September 25, 2022
Homeবায়োস্কোপSunny Leone: স্বামীর জন্মদিনে আবেগপ্রবণ হয়ে পড়লেন সানি লিওন

Latest Posts

Sunny Leone: স্বামীর জন্মদিনে আবেগপ্রবণ হয়ে পড়লেন সানি লিওন

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: স্বামী ড্যানিয়েল ওয়েবারের জন্মদিনে, সানি লিওন (Sunny Leone) তাকে সোশ্যাল মিডিয়ায় রোমান্টিকভাবে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। অভিনেত্রী তাদের বাচ্চাদের এবং বন্ধুদের সাথে ড্যানিয়েল ওয়েবারের জন্মদিনের আড্ডার ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। একটি সাদা টপ এবং নীল স্তরযুক্ত স্কার্টে চমৎকার দেখাচ্ছে সানি লিওনকে। ড্যানিয়েল ওয়েবার তার জন্মদিনের পার্টির জন্য একটি কালো পোশাক পরেছিলেন।

স্বামীর জন্মদিনের খুশির মুহুর্ত অনুরাগীদের সাথে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন নায়িকা। ছবির অ্যালবামে, সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারের সন্তান, মেয়ে নিশা এবং ছেলে নোয়া এবং আশের কে দেখা যাচ্ছে। আবেগঘন একটি ক্যাপশন ও পোস্ট করেছেন তিনি ওই ছবির অ্যালবামের সাথে। তিনি লিখেছেন, “আমার জীবনের সবচয়ে গুরুত্বপূর্ণ পুরুষকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

- Advertisement -

ড্যানিয়েলকে আমার ভালোবাসার মানুষ। একটি দিন, সপ্তাহ, মাস বা বছরে এমন অনেক কিছু ঘটে যা আমাদের মানসিকভাবে ঠিক থাকতে দেয়না। কিন্তু এই সবকিছুর মাঝে তোমার জন্য আমার ভালোবাসার কোনো পরিবর্তন হবেনা। একথা কখনোই মিথ্যে হয়ে যাবেনা যে আমি তোমাকে সবচেয়ে ভালোবাসি। তুমি আমাদের সবার খুব খেয়াল রাখো। তুমি একজন আশ্চর্য মানুষ, বাবা, বস এবং প্রেমিক! শুভ জন্মদিন ভালোবাসা!”

সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারের প্রেমের গল্পটি রূপকথার মতোই সুন্দর। একটি স্বপ্নময় প্রস্তাবের পর, অভিনেত্রী ২০১১ সালে এপ্রিল মাসে ড্যানিয়েলকে বিয়ে করেন। তারা ২০১৭ সালে তাদের প্রথম কন্যা সন্তান নিশাকে দত্তক নেন এবং পরবর্তীতে ২০১৮ সালে, নোয়া এবং আশের নামে দুই পুত্রকে স্বাগত জানান, যারা সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss