5.3 C
London
Saturday, December 3, 2022
Homeবায়োস্কোপবড় চমক: বাংলা ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চ কাঁপাতে সানি লিওন

Latest Posts

বড় চমক: বাংলা ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চ কাঁপাতে সানি লিওন

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: স্টারজলসার জনপ্রিয় রিয়্যালিটি শো ডান্স ডান্স জুনিয়র সিজন-২ এর ফাইনালে হাজির থাকছেন সানি লিওন। চলতি বছরে বেশ জনপ্রিয় হয়েছে এই শো। বহু ক্ষুদে নৃত্যশিল্পীদের অসাধারণ প্রতিভার সাক্ষী থাকছে এই মঞ্চ। বিচারকদের আসনে মিঠুন চক্রবর্তী, মনামি ঘোষ এবং দেবের উপস্থিতি এই রিয়্যালিটি শোকে আরও জনপ্রিয় করে তুলেছে।

এর আগেও অনেক অতিথিরাই এই মঞ্চকে আলোকিত করেছেন। তালিকায় বাদ পড়েননি গবিন্দা, রবিনা টন্ডন থেকে শুরু করে ঊর্মিলা মাতন্ডকর। টলিউডের অঙ্কুশ, দেবশ্রী রায়, ঋতুপর্ণা সেনগুপ্ত সহ আরও অনেকেই এসেছেন এই রিয়্যালিটি শোতে। এর পাশাপাশি প্রথমবার কোনও বাংলা রিয়্যালিটি শোতে হাজির হতে দেখা যায় অনিল কাপুরকে। এতো জমজমাট রিয়্যালিটি শোয়ের শেষটা কী কখনও ফিকে হতে পারে?

- Advertisement -

সূত্রের খবর অনুযায়ী, ডান্স ডান্স জুনিয়র সিজন ২-এর ফাইনালে মঞ্চ কাঁপাতে উপস্থিত থাকবেন বলিউডের বেবি ডল সানি লিওন। এর আগে কখনও কোনও বাঙলা রিয়্যালিটি শোতে দেখা যায়নি তাঁকে। যার ফলে দর্শকদের মধ্যে এখন থেকেই বেশ উত্তেজনা লক্ষ্য করা যাচ্ছে। এছাড়াও শোনা যাচ্ছে সানি লিওন ছারাও উপস্থিত থাকতে পারেন জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডি সুজাও। যদিও চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি। তবে সূত্রের খবর অনুযায়ী সব কিছু ঠিকঠাক থাকলে, ডান্স ডান্স জুনিয়র সিজন ২-এর ফাইনালে অতিথি হিসেবে হাজির থাকছেন সানি লিওন এবং রেমো ডি সুজা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss