10.6 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপপ্রত্যন্ত গ্রামের ছেলে থেকে সুপারম্যান! কিভাবে সম্ভব হল বনির পক্ষে?

Latest Posts

প্রত্যন্ত গ্রামের ছেলে থেকে সুপারম্যান! কিভাবে সম্ভব হল বনির পক্ষে?

- Advertisement -

News Desk : বছর শেষে সিনেপ্রেমীদের জন্য দুর্দান্ত এক চমক। আসছে টলি অভিনেতা বনি সেনগুপ্তর নতুন সিনেমা। ছবিতে অবশ্য বনি ছাড়াও দেখা যাবে ঈশানি ও দর্শনা বণিককেও। পরিচালক রিনো দত্তের তৈরী এই ছবির নাম ‘সুপার ম্যান’। প্রযোজনায় “অমিত আচার্য ফিল্মস”। প্রত্যন্ত এক গ্রামের ছেলের সুপার ম্যান হয়ে ওঠার কাহিনীই উঠে আসবে লাইট-ক্যামেরা-অ্যাকশনের হাত ধরে।

কিন্তু, এখন প্রশ্ন হচ্ছে , পরিচালক কেন এই ছবির নাম সুপারম্যান ভাবলেন? আদৌ কী এই সিনেমায় সুপার হিরো এলিমেন্ট রয়েছে? এই সব প্রশ্নের উত্তর অবশ্য দিয়েছেন খোদ পরিচালক। তাঁর কথায়, প্যান্ডেমিকের সময়ে কম বেশী সবাই নিজেদের চেনা পরিচিত মানুষকে নানা ভাবে বিপদে পড়তে দেখেছে। আবার সেই সময়ই অনেক মানুষকে দেখা গিয়েছে যারা নিজেদের প্রাণের ঝুঁকি নিয়েও ঝাঁপিয়ে পড়েছেন অপরকে বিপদ থেকে উদ্ধার করতে। পরিচালক রিনো আরোও বলেন, কিছু কিছু মানুষ তো নিজেকে এমন ভাবে অন্যের সেবায় নিয়োজিত করেছেন যে তাদের সুপারম্যান বললেও অত্যুক্তি হবে না। আর আমাদের চারপাশে থাকা এই ধরনের মানুষদের জীবনসংগ্রাম থেকেই অনুপ্রাণিত সিনেমা ”সুপারম্যান”।

- Advertisement -

সিনেমায় বনির চরিত্র এমনই এক ব্যক্তির যিনি ইচ্ছেশক্তির জোরে অনায়াসেই কাটিয়ে উঠতে পারেন বহু বাধা। সৃষ্টি করেন তার মতোই হাজারও ‘সুপারম্যান’। সারা বিশ্বে চোখ রাঙাচ্ছে ওমিক্রন। এমনকি করোনার এই নয়া স্ট্রেনে কাবু ভারতও। কোভিডে আক্রান্তর সংখ্যা হু হু করে বাড়ছে। এরই মাঝে এক সুপারম্যানের আখ্যান নিয়ে আসছেন রিনো। বলা বাহুল্য, অভিনেতা-নেতার পাশাপাশি বনি সেনগুপ্ত এবার সুপারম্যানও।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss