Shweta Tiwari শেয়ার করেছেন লেটেস্ট ফটোশ্যুট, বলিপাড়া বলছে OMG!

537
Shweta Tiwari

বায়োস্কোপ ডেস্ক: অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সর্বশেষ ফটোশুট শেয়ার করেছেন। টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারিকে এই সর্বশেষ ফটোশুটে গ্ল্যামারাস স্টাইলে দেখা যাচ্ছে৷ ফ্যানদের পাশাপাশি অনেক বলি তারকাও তাঁর এই ছবিতে মন্তব্য করছেন। এই ছবিতে শ্বেতা একটি ঐতিহ্যবাহী পোশাক পরেছেন এবং আশ্চর্যজনক অভিব্যক্তি দিচ্ছেন। টিভি অভিনেত্রী দিলজিৎ কৌর এবং সঙ্গীতা বিজলানিও এই ছবিতে মন্তব্য করেছেন। শ্বেতা তিওয়ারির এই ফটোশুটটি বেশ পছন্দ হচ্ছে।

শ্বেতা তিওয়ারি এই ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘চাঁদনী।’ ছবিতে টিভি অভিনেত্রী দিলজিৎ কৌর লিখেছেন, ‘ওহ মাই গড … মোটিভেশন ব্যক্তিত্ব।’ একই সঙ্গে অভিনেত্রী সঙ্গীতা বিজলানি লিখেছেন, ‘শ্বেতা তোমাকে হট লাগছে।’ শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারিও এই ছবিতে মন্তব্য করেছেন। শ্বেতা তিওয়ারির এই ছবিটিতে দেড় লক্ষেরও বেশি লাইক পড়েছে এবং সেখানে মন্তব্যের লাইন লেগে গিয়েছে৷

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Shweta Tiwari (@shweta.tiwari)

শ্বেতা তিওয়ারিকে সম্প্রতি সোনি টিভির শো ‘মেরে বাবা কি দুলহান’ -এ দেখা গিয়েছে। শ্বেতা তিওয়ারি তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন বিখ্যাত টিভি সিরিয়াল ‘কসৌটি জিন্দেগি কি’ দিয়ে। এরপর থেকে টেলিভিশন জগতে তিনি প্রেরণা নামে পরিচিত। শ্বেতা তিওয়ারি ‘বিগ বস 4’ -এর বিজয়ীও হয়েছেন। বর্তমানে তাকে ‘খতরন কে খিলাড়ি 11’ তে দেখা যাচ্ছে। এদিকে শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি শিগগিরই বলিউডে অভিষেক করতে যাচ্ছেন।