🅱🅸🅶 🅽🅴🆆🆂: নিখিলের জীবনেও নতুন মানুষের আগমন: আপ্লুত নুসরত প্রাক্তন

509
Nikhil Jain

বায়োস্কোপ ডেস্ক: দীর্ঘ বেশ কয়েকটি মাস ধরে নুসরত এবং নিখিলের সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। নুসরতের কথায়, নিখিল কোনদিন তাঁর স্বামী ছিল না৷ ছিল লিভিং পার্টনার৷ কারণ কোনদিন তাদের রেজিস্ট্রি করে বিয়েই হয়নি। পাল্টা স্টেটমেন্ট জারি করেছিলেন নিখিল, নুসরতকে বারং বার বলা সত্ত্বেও তিনি নিজেই আইনি বিয়ে করতে চাননি।

সংবাদমাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া সেই সময়ে প্রত্যেকেই নিখিলকেই সমর্থন করেছিলেন। সময়ের স্রোতে ঠিকই হয়েছে সে সব কথা। নুসরতের জীবনে এসেছে ফুটফুটে ঈশান। ঈশানের পিতৃত্বের পরিচয় বরং এখন থাক। নুসরতের সন্তান নিয়ে নিখিলকে প্রশ্ন করা হলে, তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন মা ও সন্তান দুজনেই যেন ভালো থাকে৷ যেহেতু এখন আর তাদের মধ্যে কোন যোগাযোগ নেই, তাই এর থেকে বেশি তিনি কোনও মন্তব্য করেননি।

Nikhil Jain

তবে এইবার নতুন এক যাত্রার পথে পাড়ি দিলেন নিখিল৷ ইতিমধ্যেই মুম্বইতে পৌঁছে গিয়েছেন তিনি। ব্যবসার কাজেই মুম্বইতে পৌঁছে যাওয়া। আর তারই মধ্যে নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে ফুটে উঠল অন্য আরেকজনের কথা। তিনি রেহেনুমা জাহান। রেহেনুমা ব্যবসায়ী নিখিল জৈন ট্যাগ করে এবং ছবি দিয়ে ওপরে লিখলেন, ‘তিনি অভিনেতা নন, তিনি ব্যবসায়ী৷ কিন্তু তিনি আমার হৃদয় হরণ করেছেন।’ রেহেনুমার স্ট্যাটাস নিজের স্টোরিতে তুলে ধরে ধন্যবাদ জ্ঞাপন করেছেন নিখিল। তবে কে এই মহিলা, তা এখনও অজ্ঞাত।