11.8 C
London
Sunday, November 27, 2022
Homeবায়োস্কোপভাইরাল জুটি শুভস্মিতা-দেবতনুর 'টিকিল্যান্ড' যাত্রা শুরু

Latest Posts

ভাইরাল জুটি শুভস্মিতা-দেবতনুর ‘টিকিল্যান্ড’ যাত্রা শুরু

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: কে ফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড প্রযোজিত আকাঙ্খা মংলানি নিবেদিত পরিচালক অভিষেক চৌধুরী-র ওয়েব ফিল্ম ‘টিকিল্যান্ড’র (Tikiland) শুটিং শুরু হল। ছবিটি ফিউচারিস্টিক ফ্যান্টাসি স্যাটায়ার।

প্রযুক্তি যত এগিয়েছে ততই আমরা মুঠোফোনেতে নিজেদের বন্দি করে ফেলেছি এবং প্রতিটা মুহূর্তে কোথাও না কোথাও আমাদের ঘিরে ধরে একাকিত্বের ভয়। ছবির মুখ্য অভিনেতা দেবতনু জানালেন ” এই ছবিতে আমার চরিত্রের নাম সপ্তক। এক থিয়েটার শিল্পীর চরিত্রে অভিনয় করছি। আমি আবেগী হয়ে পড়েছি কারণ এই স্ক্রিপ্ট এর সঙ্গে আমার ২ বছরের স্ট্রাগল শেষ হলো।

- Advertisement -

কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট, প্রযোজনা সংস্থার কর্ণধার আকাঙ্খা মংলানি এবং অনিমেষ দাশগুপ্তকে ধন্যবাদ জানাই আমার উপর বিশ্বাস রাখার জন্য। আমি খুবই একসাইটেড এই ওয়েব ছবি বিষয়ে। আমি খুবই আশাবাদী এই ছবি নিয়ে।।” ছবির কেন্দ্রীয় অভিনেত্রী শুভস্মিতা মুখার্জী জানালেন, “মনের মানুষ মিউজিক ভিডিওর সাফল্যের পরে আবার আমি এবং দেবতনু এক সঙ্গে পর্দায় ফিরছি টিকি ল্যান্ড ওয়েব ছবির সঙ্গে। আমি খুবই একসাইটেড। আমরা খুব আনন্দ করে শ্যুটিং করছি।

টিকি ল্যান্ড একটা খুবই অন্য রকমের প্রোজেক্ট। এখানে আমার চরিত্রের নাম অদিতি। আমি খুব এনজয় করছি চরিত্র টা। আমি আশাবাদী সকলের এই ছবি খুব ভালো লাগবে।” পরিচালক অভিষেক চৌধুরী জানালেন, ” এই ওয়েব ছবি ‘টিকিল্যান্ড ‘ একটি ফিউচরিস্টিক কাহিনী নির্ভর করে তৈরী। সোশ্যাল মিডিয়া এবং তার ইতিবাচক ও নেতিবাচক দিক গুলো এই ওয়েব ছবির মধ্যে দিয়ে তুলে ধরবো আমরা। “

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss