Dev-Rukmini: খুশির জোয়ার দেব-রুক্মিনীর জীবনে

482
Dev-Rukmini

কলকাতা: এবার পুজোয় এক্কেবারে জমজমাটি। এক কথায় সময়টা বেশ ভাল কাটছে-রুক্মিনীর (Dev-Rukmini)। বাংলায় ‘গোলন্দাজ’ আর মুম্বইতে ‘সনক’ দিয়ে ছক্কা হাঁকাচ্ছেন লাভ-বার্ডস।

করোনা আবহে এবার পুজোয় মানুষ কতটা হলমুখী হবে তা নিয়ে প্রথম থেকেই একটা জল্পনা চলছিল। তাছাড়া পুজোর সিনেমার লিস্টেও ছিল অনেকগুলি নাম। তবে সবাইকে পিছনে ফেলে এগিয়ে খোকাবাবু।

অনেকগুলো দিন পর ফের হলমুখী দর্শক। ‘গোলন্দাজ’ মুক্তি পাওয়ার পর থেকেই কয়েকটি প্রেক্ষাগৃহে প্রতি শো-হাউজফুল। যদিও ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমা হল খোলা হয়েছে। আর এই ব্যবস্থায় এখনও পর্যন্ত ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ছবি ২ কোটি টাকার বেশি ব্যবসা করেছে।
এ বার পুজোয় ইতিহাসের পাতা থেকে উঠে এসেছেন নগেন্দ্রপ্রসাদ অধিকারী। যে চরিত্রে অভিনয় করেছেন দেব। বাঙালির ফুটবল প্রেমের সূচনায় তাঁর অশেষ অবদান রয়েছে।

অন্যদিকে,মুম্বইতে কাজ করলেন রুক্মিণী। ওটিটিতে নায়িকার ‘সনক’ খুব জনপ্রিয় হয়েছে। বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে জুটি বেঁধেছেন টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

নিজের ‘গোলন্দাজ’ আর বান্ধবীর ‘সনক’ নিয়ে খুব খুশি দেব। সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে বলেন, ‘আমাদের দু’জনের কাজের ক্ষেত্রে খুব ভাল সময় যাচ্ছে। রুক্মিণীর কাছে ‘সনক’ আছে, আমার কাছে ‘গোলন্দাজ’। একটা বাঙালি মেয়ে মুম্বইতে এত ভাল কাজ করেছে- খুব গর্ব হচ্ছে আমার। দেব এন্টারটেনমেন্ট ওকে প্রথম অভিনয়ে নিয়ে আসে। ওর সাফল্য দেখে ভাল লাগছে।’