""
Tuesday, September 27, 2022
Homeবায়োস্কোপএই ৫ বলিউড তারকা নিজেদের ফ্যানেদের প্রেমে পড়ে ছাদনাতলায় বসেছেন

Latest Posts

এই ৫ বলিউড তারকা নিজেদের ফ্যানেদের প্রেমে পড়ে ছাদনাতলায় বসেছেন

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: অনেকেরই ফ্যান্টাসি থাকে নিজেদের পছন্দের তারকাকে বিয়ে করার। পছন্দের তারকাদের এক ঝলক দেখার জন্য বা তাদের প্রতি পদক্ষেপ এর খবর জানার জন্য মুখিয়ে থাকেন সবাই।

আবার পছন্দের তারকা কারুর সঙ্গে মাখোমাখো প্রেম করছেন বা বিয়ে সেরে ফেলেছেন জানলে অনুরাগীদের মন যাওয়ার গল্প নতুন নয়। এদিকে বলিউডে এমনও অনেক নজির রয়েছে যারা নিজেদের অনুরাগীদের প্রেমে পড়েছেন আর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

- Advertisement -

madhuri-dixit-and-sriram-nene

১. মাধুরী দীক্ষিত ও শ্রীরাম নেনে
মার্কিন যুক্তরাষ্ট্রে তার ভাইয়ের অনুরোধে মাধুরী দীক্ষিত ডাঃ শ্রীরাম নেনের সাথে দেখা করেছিলেন। ডঃ নেনে আগে থেকেই মাধুরীর নাচ ও অভিনয়ের প্রতি অনুরাগী ছিলেন। তিন মাস প্রেম করার পর অবশেষে ১৯৯৯ সালের ১৭ অক্টোবর তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

Vivek-Oberoi-and-Priyanka

২. বিবেক ওবেরয় ও প্রিয়াঙ্কা আলভা
বিবেক তার প্রেম জীবনে অনেক চড়াই -উতরাই পেরিয়ে তার জীবনসঙ্গী খুঁজে পেয়েছিল। কর্ণাটকের একজন মন্ত্রীর মেয়ে, প্রিয়াঙ্কা আলভা সবসময় বিবেকের কাজের প্রশংসা করেছেন এবং স্বীকার করেছেন যে তিনি তার ভক্ত। এই দম্পতি ২০১০ সালের ২৯ অক্টোবর তারিখে গাঁটছড়া বাঁধেন।

Isha-Deol-and-Bharat-Takhta

৩. ইশা দেওল ও ভারত তাখতানি
শৈশবের স্কুল রোমান্স অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর তার পথ খুঁজে পায় ইশা ও ভারতের প্রেম কাহিনীর মধ্যে দিয়ে। ইশা স্বীকার করেছিলেন যে ভারত ১৩ বছর বয়েস থেকে তার প্রেমে মত্ত ছিলেন অথচ তাকে কখনো মুখ ফুটে বলে উঠতে পারেননি। ২০১২ সালের জুন মাসে ইশা ও ভারত বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

Shilpa-Sethi-and-Raj-Kundra

৪. শিল্পা শেঠী ও রাজ কুন্দ্রা
সম্প্রতি বলিউডের চর্চার কেন্দ্রে থাকা দম্পতি শিল্পা শেঠী ও রাজ কুন্দ্রাও এই লিস্টের ব্যতিক্রম নন। শিল্পার ফিটনেস ও জীবনদর্শনের প্রতি মুগ্ধ হন অনেকেই। ব্রিটিশ-ভারতীয় ব্যবসায়ী রাজ কুন্দ্রা তার আরেক ভক্ত ছিলেন এবং সৌভাগ্য বসত তাকে বিয়ে করার সুযোগ পান। ২০০৯ সালের ২২ শে নভেম্বর তাদের বিয়ে হয়।

৫. ইমরান খান ও অবন্তিকা মালিক
‘জানে তু ইয়া জানে না’ খ্যাত অভিনেতা ইমরান খানের কিশোর রোমান্স সত্য হয়েছিল যখন তিনি অবন্তিকা মালিককে ১০ বছর ডেটিং করার পর বিয়ে করেছিলেন। এই দম্পতি ২০১১ সালের ১০ জানুয়ারী গাঁটছড়া বাঁধেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss