ক্রিকেটারদের ঝোঁক কেন রুপোলি পর্দার নায়িকাদের প্রতি?

416
cricketers-are-married-to-B

বায়োস্কোপ ডেস্ক: ক্রিকেট এবং সিনেমা ভারতের সবচেয়ে বিনোদনমূলক দুটি ক্ষেত্র। এ দেশে এই দুটি পেশার সাথে জড়িত মানুষদের সাধারণত একটি বিশাল সংখ্যক অনুরাগী হয়।

ভারতে বহুবার এই দুই ক্ষেত্রের মেলবন্ধন হতে দেখা গিয়েছে বিয়ের পিঁড়িতে। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে এমন অনেক উদাহরণ দেখা যায় যারা বলিউড অভিনেত্রীকে বিয়ে করেছেন।

virat-kohli-and-anushka-sha

১. বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা
অবশ্যই, তাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। দুজনের প্রথম দেখা একটি টেলিভিশন বিজ্ঞাপনের সেটে এবং পরে কয়েক বছর একে অপরের সাথে ডেটিং করেছিলেন। কয়েক বছর আগে, দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ। এই দম্পতি ২০২১ এর শুরুতে ভামিকা নামে এক কন্যা সন্তানের জন্ম দেন।

Yuvraj-Singh-and-Hazel-Keec

২. যুবরাজ সিং ও হ্যাজেল কিচ
যুবরাজ সিং বরাবরই মহিলা মহলে বেশ জনপ্রিয় ছিলেন। তার সাথে বেশ কয়েকজন বলিউড অভিনেত্রীর প্রেম বহুবার চর্চায় থেকেছে। কিন্তু কয়েক বছর আগে যুবরাজ সিং হ্যাজেল কিচকেই তার প্রেমিকা হিসেবে ঘোষণা করেন। তারা বছর দুয়েক আগে বিয়েও করেছেন।

Harbhajan-Singh-and-Geeta-B

৩. হরভজন সিং ও গীতা বাসরা
হরভজন সিংও একজন ক্রিকেটার যারা বলিউড অভিনেত্রীকে বিয়ে করেছেন। পাঞ্জাবের এই স্পিনার ২০১৫ সালে বলিউড অভিনেত্রী গীতা বসরার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। প্রাথমিকভাবে, দুজন কয়েক বছর ধরে ডেটিং করছিলেন এবং পরে তাদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যান।

Zaheer-Khan-and-Sagarika-Gh

৪. জাহির খান ও সাগরিকা ঘাটগে
জহির খানকে ভারতের সর্বকালের সেরা একজন বাঁহাতি শিমার হিসেবে বিবেচনা করা হয়। জাহির চাক দে ইন্ডিয়া খ্যাত সাগরিকা ঘাটগেকে বিয়ে করেছেন, যিনি এই ছবি ছাড়াও বেশ কয়েকটি হিন্দি এবং মারাঠি ছবিতে অভিনয় করেছেন। ২০১o সালে দুজনের বিয়ে হয়।

Hardik-Pandya-and-Natasa-St

৫. হার্দিক পন্ডিয়া ও নাতাশা স্ট্যান্কোভিচ
হার্ডিক পান্ডিয়া এই তালিকায় যোগ হওয়া সর্বশেষ ক্রিকেটার। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে দুর্দান্ত করার পর, হার্দিক ভারতীয় দলের টিকিট পেয়েছিলেন। ২০১৯ সালে হার্দিক পন্ডিয়া ও নাতাশা স্ট্যান্কোভিচ তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। আগস্ত নামে তাদের একটি পুত্র সন্তানও আছে।