""
Tuesday, September 27, 2022
Homeবায়োস্কোপaparajita adhya: কেমন হচ্ছে এবছর অপরাজিতা আঢ্যের লক্ষ্মী পুজো

Latest Posts

aparajita adhya: কেমন হচ্ছে এবছর অপরাজিতা আঢ্যের লক্ষ্মী পুজো

- Advertisement -

কলকাতা:  লাল শাড়ি, নাকে নথ, গা ভর্তি গয়না-প্রতিবার লক্ষ্মী পুজোয় তাঁর পুজোর দিকেই তাঁকিয়ে থাকেন দর্শক। কোন থিমে মাকে সাজিয়েছেন তিনি। নিজের হাতে মায়ের জন্য কি কি ভোগ রান্না করলেন-সব মিলিয়ে জমজমাটি অপরাজিতা আঢ্যের (Aparajita Adhya) লক্ষ্মী পুজো।

যদিও দু’বছর ধরে মায়ের আরাধনা জাঁকজমক করে কিছুতেই করতে পারছেন না অভিনেত্রী। একটা না একটা বাধা লেগেই আছে। আগের বার অভিনেত্রী নিজে করোনায় আক্রান্ত ছিলেন। আর এবার কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন শ্বশুরমশাই। যদিও অপরাজিতা জানিয়েছেন,’ সব ঠিক থাকলেও আমি বড় করে লক্ষ্মী পুজো করতাম না। তার কারণ করোনা। আবার বাড়ছে সংক্রমণ’।

- Advertisement -

বেহালার বাড়িতে লক্ষ্মীদেবীর আরাধনা করেন অপরাজিতা আঢ্য। এই পুজোয় টলিউডে মধ্যমণি তিনি। যদিও গত দু’ববছর ধরে সময়টা ভাল যাচ্ছে না নায়িকার। আগেরবারের মতো এবারও নম নম করে পুজো সারবেন তিনি। অভিনেত্রীর কথায়, ‘এবার তো আমার শ্বশুরমশাই মারা গিয়েছেন। তাই খুবই ছোট করে পুজো করছি। ঠাকুরমশাই আসবেন না, ফলে সংকল্প হবে না।’

গতবার পুজোতেই করোনা আক্রান্ত হয়েছিলেন অপরাজিতা আঢ্য। অপরাজিতার সঙ্গে করোনা আক্রান্ত হয়েছিলেন তাঁর শাশুড়ি মা ও বাড়ির আরও দু’জন সদস্য। আইসোলেশনে থেকে কোনও মতে মায়ের পুজো করেছিলেন। সেই ভিডিয়ো অপরাজিতা শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, মন ভাল রাখতে, পুজোতে শাশুড়ি মাকে রাশিয়া পাঠিয়ে দিয়েছিলেন তাঁর বন্ধু-বান্ধবীদের সঙ্গে। সাতদিন কাটানোর পর তিনিও ফিরে এসেছেন। তিনি আসার পরই রাশিয়া লকডাউন।

 

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss