""
Tuesday, September 27, 2022
Homeবায়োস্কোপVicky Kaushal: ক্যাটরিনার সঙ্গে এনগেজমেন্ট সম্পর্কে বিস্ফোরক তথ্য ফাঁস ভিকির

Latest Posts

Vicky Kaushal: ক্যাটরিনার সঙ্গে এনগেজমেন্ট সম্পর্কে বিস্ফোরক তথ্য ফাঁস ভিকির

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: দীর্ঘদিন ধরে বি টাউনে গুজব শোনা যাচ্ছিল চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল (Vicky Kaushal)। চুপি চুপি নাকি এনগেজমেন্ট ও সেরে নিয়েছেন তারা এমনটাও শোনা গিয়েছিল মাঝে। জোর গুঞ্জন ছিল যে সামনের বছরেই হয়ত সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাট আর ভিকি। তবে সেই সব গুজব নিমেষেই উড়িয়ে দিলেন অভিনেতা। জানালেন তার বহুচর্চিত প্রেমিকা ক্যাটরিনা কাইফের সাথে মোটেই এনগেজমেন্ট হয়নি তার। বিয়ের সম্ভবনাও নিছকই গুজব বলে দাবি করেছেন উরি-দ্য সার্জিক্যাল স্ট্রাইক খ্যাত অভিনেতা।

সম্প্রতি ভিকি কৌশলের বর্তমান প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে তার এনগেজমেন্ট হয়ে যাওয়ার খবর শোনা যায় বি টাউনে। এতে ভিকির বহু মহিলা অনুরাগীদের মন ভেঙে গিয়েছিল। তবে সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন এখনই বিয়ের কথা ভাবছেন না দুই তারকা। তিনি বলেছেন, “খুব তাড়াতাড়িই এনগেজমেন্ট সারতে চাই আমরা। তবে এখনই এসবের সময় আসেনি।” বিয়ে বা এনগেজমেন্ট অনেক গুরুতর সিদ্ধান্ত, তাই প্রেমিকাকে আরো খানিকটা সময় দিতে চান বলে জানিয়েছেন তারকা অভিনেতা। রসিকতা করে সাংবাদিককে তিনি এও বলেছেন,”আপনাদের বন্ধুরাই তো বিয়ের গুজব রটিয়েছে।” সম্প্রতি অভিনেতার দাদা সানি কৌশলের এনগেজমেন্ট হয়েছে। সেই প্রসঙ্গে রসিকতা করতেও দেখা যায় অভিনেতাকে।

- Advertisement -

প্রসঙ্গত সম্প্রতি অ্যামাজন প্রাইম এ মুক্তি পেয়েছে ভিকি কৌশলের নতুন ছবি উধাম সিংহ। ছবিটি বিখ্যাত স্বাধীনতা সংগ্রামী উধম সিং এর জীবনী নিয়ে তৈরি হয়েছে। গত বৃহস্পতিবার ভিকি কৌশল কে ছবির প্রিমিয়ারে বান্ধবী ক্যাটরিনা কাইফের সাথে দেখা যায়। ছবিতে ভিকি কৌশলের কর্মক্ষমতার প্রশংসায় মুখর হয়েছেন কাটরিনা কাইফ এবং এই নিয়ে ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্ট ও করেছেন অভিনেত্রী। এর আগেও বলিউডের একাধিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় দুই তারকাকে। সম্পর্কের খবর নিয়ে সরাসরি কিছু না বললেও সূত্রের খবর চুটিয়ে প্রেম করছেন তারা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss