Ankush-Oindrila: শোরগোল ফেলে দিল অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ’-এর ভিডিও

423
ankush-andrila

কলকাতা: কখনও মলদ্বীপ কখনও দুবাই ভালবাসার আকাশে পাখা মেলে উরছে টলিউডের দুই লাভবার্ডস অঙ্কুশ ও ঐন্দ্রিলা। চুটিয়ে প্রেম করলেও সহজে বিয়ের বাঁধানে বাঁধা পরছেন না তাঁরা। যদিও মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় বিয়ে নিয়ে নানা ইঙ্গিত দিয়ে থাকেন, কিন্তু কবে, কখনও সেসব নিয়ে স্পষ্ট কোনও মন্তব্য করতে একেবারেই নারাজ এই কপত-কপতি।

তবে বিয়েল না হলেও রিল লাইফে ‘লাভ ম্যারেজ’ করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। আর তারই ফাস্টলুকের একটি ভিডিও ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন হিরো। যা এখন সোশ্যাল মিডিয়ার মোস্ট পপুলার ভিডিও। আর এই ভিডিও দেখে একের পর এক ছুটে আসছে অনুরাগীদের প্রশ্ন, ‘ সিনেমা তো বিয়েটা সেরে ফেললেন, বাস্তব জীবনে বিয়েটা কবে করবেন!’

পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী ছবি ‘লাভ ম্যারেজ’-এ জুটি বেঁধেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। এছাড়া ছবিতে রয়েছেন অপরাজিতা আঢ্য, রঞ্জিত মল্লিক। মঙ্গলবার থেকেই শুরু হচ্ছে শুটিং পর্ব।

রাজা চন্দর ‘ম্যাজিক’ ছবি থেকেই সিনেমায় পা রাখেন ঐন্দ্রিলা সেন। তার আগে অবশ্য় একের পর এক ধারাবাহিকে নিজের পরিচিতি বানিয়ে ফেলেছিলেন নায়িকা। ‘ফাগুন বউ’ ধারাবাহিকে বিক্রম চট্টোপাধ্য়ায়ের সঙ্গে তাঁর জুটি ভীষণ মনে ধরেছিল দর্শকদের।

উল্লেখ্য কিছুদিন আগে বিয়ের ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করে নজর কেড়েছিলেন অঙ্কুশ। তবে টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, চলতি বছর ডিসেম্বরে সাতপাকে বাঁধা পড়তে চলেছে এই জুটি।