1.8 C
London
Saturday, January 28, 2023
Homeবায়োস্কোপYash-Nusrat: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে সারলেন যশ-নুসরত?

Latest Posts

Yash-Nusrat: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে সারলেন যশ-নুসরত?

- Advertisement -

বায়োস্কাপ ডেস্ক: টলিপাড়ায় যশ দাশগুপ্ত আর নুসরতের সম্পর্ক নিয়ে গুঞ্জন কম নয়। এরই মধ্যে তাদের প্রেম নিয়ে গুজবের আগুনে ঘি ঢেলে দিলেন নায়িকা স্বয়ং। যশ দাশগুপ্তকে প্রকাশ্যে স্বামী বলে স্বীকার করে নিলেন নুসরত জাহান। এর পরেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়ে যায়। জল্পনা শুরু হয় তাদের বিয়ে আর গোপন সম্পর্ক নিয়ে।

রবিবার ছিল যশ দাশগুপ্তের জন্মদিন। সেদিন রাতে অভিনেতা ও অভিনেত্রী একটি রোমান্টিক ডিনারে যান একসাথে। ইনস্টাগ্রামে সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন নায়িকা। যশ দাশগুপ্তের জন্য জন্মদিনের কেকের একটি ঝলক শেয়ার করেছেন নুসরাত জাহান। সেই কেকের ওপর অভিনেতাকে স্বামী এবং বাবা হিসাবে উল্লেখ করা ছিল। কেকে শুভ জন্মদিন এর পাশাপাশি লেখা ছিল ‘স্বামী’ ও ‘পিতা’ এই দুই শব্দ। নুসরাত জাহানের ইনস্টাগ্রাম আপডেটগুলি ইন্টারনেটে উত্তেজনা ছড়ায় কারণ এই প্রথম তিনি যশ দাশগুপ্তকে তার “স্বামী” হিসাবে উল্লেখ করেছিলেন। এটির মাধ্যমেই প্রথম দম্পতির বিবাহিত হওয়ার বিষয়টি নিশ্চিত হতে দেখা গেছে। নুসরতের ইনস্টাগ্রাম আপডেটগুলিও শিশুর বাবা সম্পর্কে জল্পনা – কল্পনার সমাধান করতে হাজির হয়েছিল।

- Advertisement -

নুসরাত ও যশের প্রেম ও গোপন সম্পর্ক নিয়ে টলিউডে গুঞ্জন দীর্ঘদিনের। শোনা যায়, তাদের সম্পর্কের কারণেই বিয়ের ছয় মাসের মধ্যেই বিয়ে ভেঙে যায় অভিনেত্রীর। নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তাদের সম্পর্কের জল্পনা আরো গুরুতর হয়। নুসরাতের প্রাক্তন স্বামী এই নিয়ে একাধিকবার মুখ খুললেও অভিনেতা ও অভিনেত্রীকে এ বিষয়ে বিশেষ মন্তব্য করতে আগে কখনো শোনা যায়নি। এই বিষয়ে অবশ্য অভিনেত্রী একবার বলেছিলেন যে তার ও তার প্রাক্তন স্বামীর আদতেও বিয়ে হয়নি কখনোই। এর পরে এইদিন যশ দাশগুপ্তকে স্বামী হিসেবে সম্বোধন করতেই সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বয়ে যায়। জল্পনা শুরু হয়ে যায় তাদের কবে এবং কিভাবে বিয়ে হয়েছে, বা আদৌও বিয়ে হয়েছে কিনা। প্রসঙ্গত, SOS কলকাতা নামে একটি ছবিতে শেষবার তাদের একসাথে অভিনয় করতে দেখা যায়

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss