10.4 C
London
Monday, November 28, 2022
Homeবায়োস্কোপমা নাচছে ‘বাম চিকি চিকনি চিকি’, মামা জিৎ-এর পাশে চুপটি করে বসে...

Latest Posts

মা নাচছে ‘বাম চিকি চিকনি চিকি’, মামা জিৎ-এর পাশে চুপটি করে বসে মশগুল ছোট্ট ইউভান

- Advertisement -

দিনে দিনে ছোট্ট ইউভানের জনপ্রিয়তা যেন বেড়েই চলেছে। বাবা-মা টলিউডের তারকা হলেও ইউভানের জনপ্রিয়তাও কম নয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি কিংবা ভিডিও প্রায়ই ভাইরাল হয়। এবারে এমনই এক ভিডিও সামনে এলো। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন জিৎ গঙ্গোপাধ্যায়। ইউভানের ইন্ডাস্ট্রির মামা জিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্ক খুবই গভীর। সময় পেলেই মামার সঙ্গে গান গুনতে দেখা যায় ইউভানকে। আবার কখনও মামার কাছ থেকে বাজনার তালিম নিতেও দেখা যায় তাঁকে।

এই ছোট্ট বয়েসেই মামা জিৎ-এর কাছে মিউজিকের হাতেখড়ি দিয়ে ফেলেছে ইউভান। মামা জিৎ-এরও খুবই আদরের ইউভান। সবসময় ভাগ্নেকে আদরে ভরিয়ে দেন জিৎ। এবারে ছোট ইউভানকে দেখা গেলো মামার পাশে বসে মা শুভশ্রীর নাচ দেখতে। মাকে নাচতে দেখে বড় বড় চোখে চুপ করে তাকিয়ে রয়েছে ইউভান। ২০১৪ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘গেম’-এর জনপ্রিয় গান ‘বাম চিকি চিকনি চিকি’-তে জিৎ এবং তাঁর মায়ের নাচ দেখছেন ইউভান। জিৎ গঙ্গোপাধ্যায়ের এই পোস্ট ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet Gannguli (@jeetganngulimusic)

- Advertisement -

ভিডিওতে দেখা যাচ্ছে মামার হাঁটুতে একটি হাত রেখে খুবই মন দিয়ে মায়ের নাচ দেখছে ছোট ইউভান। পাশে মামা জিৎ গঙ্গোপাধ্যায় গানের তালে তাল দিচ্ছেন। মাঝেমধ্যে গানের কিছু লাইন গেয়েও উঠছেন জিৎ। তবে মামা কি করছে তাতে কোনও হুস নেই ইউভানের। সে চুপটি করে বসে এক দৃষ্টে তাঁর মায়ের নাচ দেখে চলেছে। মাথায় ঝাঁকড়া চুল নিয়ে একেবারে বড়দের মতো মন দিয়ে মাকে দেখছে ইউভান। ছোট্ট ইউভানের এই কাণ্ড দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss