""
Friday, October 7, 2022
Homeদেশের দশদিকবিজেপি শাসিত উত্তরপ্রদেশে নারকীয় ঘটনা, ধর্ষণের শিকার ১০ মাসের শিশু

Latest Posts

বিজেপি শাসিত উত্তরপ্রদেশে নারকীয় ঘটনা, ধর্ষণের শিকার ১০ মাসের শিশু

- Advertisement -

News Desk: বিজেপির শাসনে থাকা উত্তরপ্রদেশে আইন-শৃঙ্খলা বলে যে কোনও বস্তু আছে তা যেন বিশ্বাস করা যাচ্ছে না। যোগী আদিত্যনাথের (yogi adityanath) রাজ্য এবার ভয়াবহ ধর্ষণের শিকার হল ১০ মাসের এক শিশুকন্যা। রবিবার রাতে উত্তরপ্রদেশের (utterpradesh) লখনউয়ের কাছে সাদাতগঞ্জে এই ধর্ষণের (rape) ঘটনাটি ঘটেছে।

জানা গিয়েছে, বাড়ির কাজের লোকই শিশুটির উপর পাশবিক নির্যাতন চালিয়েছে। ধর্ষণের কারণে গুরুতর জখম দুধের শিশুটি এই মুহূর্তে লখনউয়ের কিং জর্জ মেডিক্যাল কলেজে হাসপাতালে (king george hospital) মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। চিকিৎসকরা জানিয়েছেন, একরত্তির রেচনাঙ্গ ফেটে গিয়েছে। এমনকী, পায়ুও ছিনভিন্ন হয়ে গিয়েছে। নারকীয় এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই দেশজুড়ে নিন্দার ঝড় উঠেছে।

- Advertisement -

no-rape

টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত খবর থেকে জানা গিয়েছে, সুন্নি কুমার নামে ১৮ বছরের এক কিশোর ১০ মাসের ওই শিশুকে ধর্ষণ করেছে। সুন্নি কুমার (sunny kumar) ওই শিশুটির বাড়িতেই কাজ করতো।সাদাতগঞ্জ থানার এসএইচও ব্রিজেশ কুমার যাদব সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রবিবার রাতে শিশুটিকে ঘুম পাড়িয়ে রেখে তার মা রান্নাঘরে কাজ করছিলেন। সে সময় হঠাৎই শিশুটি প্রবল চিৎকার করে ওঠে। সঙ্গে সঙ্গেই তিনি শোওয়ার ঘরে ছুটে যান। তিনি দেখেন তাঁদের বাড়ির পরিচারক সুন্নি কুমার শিশুটিকে গায়ের জোরে ধর্ষণ করছে। মেয়েকে বাঁচাতে তিনি সুন্নি কুমারকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। এসময় সুন্নি পালিয়ে যায়।

শিশুটির পরিবার সঙ্গে সঙ্গেই সাদতগঞ্জ থানায় সুন্নির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। রবিবার রাতে তার সন্ধান না মিললেও সোমবার সন্ধ্যায় সাদাতগঞ্জ থেকেই তাকে গ্রেফতার করে পুলিশ। ওই পরিচারকের বিরুদ্ধে পসকো আইন-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে।

<

p style=”text-align: justify;”>হাসপাতালে শিশু শল্য চিকিৎসা বিভাগের প্রধান প্রফেসর জিডি রাওয়াত জানিয়েছেন, নারকীয় অত্যাচারে শিশুটির গোপনাঙ্গ একেবারে ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। এই মুহূর্তে শিশুটির অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। তাই শিশুটিকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেই অপারেশন (operation) করা হবে। যতক্ষণ না শিশুটির শারীরিক পরিস্থিতির কিছুটা উন্নতি হচ্ছে ততক্ষণ অবশ্য অপারেশন করা সম্ভব নয়।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss