""
Sunday, September 25, 2022
Homeদেশের দশদিকAssam : ছট পুজো সেরে ফেরার পথে দুর্ঘটনার মৃত পূণ্যার্থীরা

Latest Posts

Assam : ছট পুজো সেরে ফেরার পথে দুর্ঘটনার মৃত পূণ্যার্থীরা

ভয়াবহ দুর্ঘটনা। অনেকে আশঙ্কাজনক

- Advertisement -

News Desk: বৃহস্পতিবার ভোরে ছটপূজো সেরে পরিবারের সকলেই আনন্দের সঙ্গে বাড়ি ফিরছিলেন। কিন্তু সেই আনন্দ দীর্ঘস্থায়ী হল না। বরং আনন্দের মুহূর্ত নিমেষ বদলে গেল শোকের আবহে। নদী থেকে স্নান ও পুজো সেরে অটো করে ফিরছিলেন একটি পরিবারের বেশ কয়েকজন সদস্য।

মাঝপথে ওই অটোর সঙ্গে একটি লরির মুখোমুখি ধাক্কা লাগে। ওই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১০ জন। মৃতদের মধ্যে তিনটি শিশু। বৃহস্পতিবার সকালে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে অসমের (assam) করিমগঞ্জের (karimgang) পাথরখাণ্ডিতে (parharkhandi)।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে নদীতে ছট পুজো করতে গিয়েছিলেন একটি পরিবারের বেশ কয়েকজন সদস্য। একটি অটো ভাড়া করে গিয়েছিলেন তাঁরা। নদীতে স্নান ও পূজার্চনা শেষ করার পর তাঁরা অটো করেই বাড়ি ফিরছিলেন ৮ নম্বর জাতীয় সড়ক দিয়ে। বাড়ি ফেরার পথে পাথরখান্ডির কাছে উল্টো দিক থেকে আসা একটি লরি সজোরে ধাক্কা মারে অটোটিকে। অটোটি রাস্তার মাঝখানেই উল্টে যায়।

কার্যত দুমড়েমুচড়ে দলা পাকিয়ে যায় অটোটি। এ ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। ৯ জন ঘটনাস্থলেই প্রাণ হারান একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাকে বাঁচানো যায়নি। মৃতদের মধ্যে তিনটি শিশু। মৃতেরা সকলে একই পরিবারের সদস্য। ঘটনার পরই লরিটি নিয়ে পালিয়ে গিয়েছে চালক।

খবর পেয়ে পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে যায় পুলিশ। স্থানীয় মানুষ ও পুলিশ অটো থেকে একে একে দেহগুলি উদ্ধার করে। ওই ১০ টি দেহ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে অটোটিকে তবে লরিটিকে আটক করা সম্ভব হয়নি। চালক ট্রাক নিয়ে পালিয়ে গিয়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা (himanta biswasharma) বলেছেন, এই মর্মান্তিক দুর্ঘটনায় আমি অত্যন্ত ব্যথিত। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। তাঁদের সব ধরনের সাহায্য করবে রাজ্য সরকার। একই সঙ্গে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, দুর্ঘটনার পরই ট্রাক চালক পালিয়ে গিয়েছে। ট্রাক চালক এবং তার গাড়িটির খোঁজ চালাচ্ছে পুলিশ।

 

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss