10.2 C
London
Thursday, February 2, 2023
Homeদেশের দশদিকDalit ordered to lick spit: ভোট না দেওয়ায় থেকে থুতু ফেলে চাটতে...

Latest Posts

Dalit ordered to lick spit: ভোট না দেওয়ায় থেকে থুতু ফেলে চাটতে বাধ্য করলেন পরাজিত প্রার্থী

- Advertisement -

News Desk: সম্প্রতি বিহারের (Aurangabad district) আওরঙ্গবাদ জেলায় পঞ্চায়েত প্রধান পদে প্রার্থী হয়েছিলেন বলবন্ত সিং (Balbant sing)। কিন্তু নির্বাচনে (Election) হেরে যান তিনি। হেরে যাওয়ার কারণে তাঁর রাগ গিয়ে পড়ে দলিতদের (Dalit people) উপর।

কারণ বলবন্ত মনে করেন, দলিতরা তাঁকে ভোট দেয়নি। সে কারণেই তিনি হেরে গিয়েছেন। এই ঘটনায় দলিতদের সবক শেখাতে মাঠে নামলেন বলবন্ত। দুই দলিত ব্যক্তিকে ধরে মারধর করলেন তিনি। শুধু তাই নয়, এক ব্যক্তিকে তিনি জোর করে নিজের ফেলা থুতু চাটতে বাধ্য করেন।

- Advertisement -

ইতিমধ্যেই এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। বিষয়টি প্রকাশ্যে আসতেই পুলিশ গ্রেফতার করেছে বলবন্তকে।
ভাইরাল হওয়া ভিডিয়োতে বলবন্তকে বলতে শোনা গিয়েছে, তিনি ভোট দেওয়ার জন্য ওই দুই ব্যক্তিকে টাকা দিয়েছিলেন। কিন্তু টাকা নিয়েও তারা তাঁকে ভোট দেয়নি। সেজন্যই তিনি হেরে গিয়েছেন। বলবন্ত প্রথমে ওই দুই ব্যক্তিকে ধরে এনে রাস্তায় কান ধরে উঠবোস করান। এরপর একজনকে মাটিতে থুতু ফেলে সেই থুতু চাটতে বাধ্য করেন। যদিও বলবন্ত কাউকে নিগ্রহ করার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ওই দুই ব্যক্তি রাস্তায় মাতলামি করছিল। তাদের অসভ্যতা বন্ধ করার জন্যই তিনি শাস্তি দিয়েছেন।

<

p style=”text-align: justify;”>বলবন্ত নিজের কাজের পক্ষে সাফাই দিলেও ওই ভিডিয়োতে স্পষ্ট শোনা গিয়েছে, তিনি ভোট দেওয়ার জন্য ওই দুই ব্যক্তিকে টাকা দেওয়ার কথা বলছেন। তবে ওই দলিত নিগ্রহের ঘটনা প্রকাশ্যে আসতেই জেলার পুলিশ সুপা কান্তেশ কুমার মিশ্র বলবন্তকে গ্রেফতার করার নির্দেশ দেন। তারপরই স্থানীয় পুলিশ বলবন্তকে গ্রেফতার করেছে। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss