""
Friday, October 7, 2022
HomebusinessCash on Mobile: কার্ড ছাড়াই তোলা যাবে টাকা

Latest Posts

Cash on Mobile: কার্ড ছাড়াই তোলা যাবে টাকা

- Advertisement -

নিউজ ডেস্ক, নয়াদিল্লি : গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে এবার ব্যাঙ্ক অফ বরোদা নিয়ে এল এক নতুন পরিষেবা। এটিএম বা ডেবিট কার্ড ছাড়াই এটিএম থেকে টাকা তুলতে পারবেন গ্রাহকরা। ব্যাঙ্কের তরফে এই পরিষেবার নাম দেওয়া হয়েছে ক্যাশ অন মোবাইল (Cash on Mobile)। এর আগে স্টেট ব্যাঙ্কও এই পরিষেবা চালু করেছে। স্টেট ব্যাঙ্কের গ্রাহকরা YONO অ্যাপ ব্যবহার করে এটিএম থেকে কার্ড ছাড়া ক্যাশ তুলতে পারেন।  

এর জন্য ব্যাঙ্ক অফ বরোদার গ্রাহকের ফোনে ব্যাঙ্ক অফ বরোদার M-Connect Plus App থাকতে হবে। এই অ্যাপের মাধ্যমেই ব্যাঙ্ক অফ বরোদার এটিএম থেকে টাকা তোলা যাবে ।

- Advertisement -

ব্যাঙ্ক অফ বরোদার ক্যাশ অন মোবাইল পরিষেবা :-

ব্যাঙ্ক অফ বরোদার গ্রাহকদের কেবল BOB M-Connect Plus App খুলে কার্ডলেস ট্রানজাকশনের জন্য ওটিপি জেনারেট করতে হবে। এরপর M-Connect Plus App এ লগইন করে প্রিমিয়াম পরিষেবা ট্যাবে ক্লিক করতে হবে। এরপর ক্যাশ অন মোবাইল পরিষেবায় ক্লিক করতে হবে। আপনার অ্যাকাউন্ট নম্বর সিলেক্ট করে কত টাকা তুলতে চান তা দিয়ে সাবমিট করতে হবে। রিকোয়েস্ট সাবমিট করার পর ব্যাঙ্ক আপনার রেজিস্টার্ড মোবাইল নম্বরে একটি ওটিপি পাঠাবে।

ব্যাঙ্ক অফ বরোদার এটিএমে গিয়ে কী করতে হবে দেখে নিন :-

এবার ওটিপির সঙ্গে নিকটবর্তী ব্যাঙ্ক অফ বরোদার এটিএমে যেতে হবে। এটিএম স্ক্রিনে Cash on Mobile অপশন সিলেক্ট করতে হবে। যে ওটিপিটা আপনার মোবাইলে এসেছে সেটা দিয়ে টাকার অ্যামাউন্ট দিয়ে সাবমিট করতে হবে।

প্রসঙ্গত, অনেক সময় দেখা গিয়েছে যে অনেকে বাড়িতে এটিএম কার্ড ভুলে রেখে এসেছেন বা কোনও কারণে এটিএম কার্ড নিয়ে যাওয়া সম্ভব হয়নি। আর এর জেরে দরকার থাকলেও এটিএম থেকে টাকা তোলা যায়নি। এবার সেই সমস্যারই সমাধান আনল ব্যাঙ্ক অফ বরোদা।   

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss