""
Thursday, October 6, 2022
HomePoliticsSukanta Mamata: করোনায় আক্রান্ত সুকান্তকে 'সৌজন্য' ফোন মুখ্যমন্ত্রীর

Latest Posts

Sukanta Mamata: করোনায় আক্রান্ত সুকান্তকে ‘সৌজন্য’ ফোন মুখ্যমন্ত্রীর

- Advertisement -

রবিবার করোনায় আক্রান্ত হয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বর্তমানে তিনি ঢাকুরিয়ার আমরি হাসপাতালে চিকিৎসাধীন। সূত্র মারফত খবর, রবিবার জ্বর, সর্দি-কাশি থাকায় প্রথমেই ব়্যাপিড টেস্ট হয় বিজেপির রাজ্য সভাপতির। এরপর রিপোর্ট পজিটিভ আসায় হাসপাতালের একটি কেবিনে আইসোলেশনে রাখা হয়েছে তাঁকে।

এদিকে বিজেপির রাজ্য সভাপতিকে ফোন করে তাঁর স্বাস্থ্যের খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, ফোনে তাঁদের মধ্যে বেশ কয়েক মিনিট কথা হয়। এমনকি বিজেপি রাজ্য সভাপতির দ্রুত সুস্থতা কামনা করে ফুল, মিষ্টি ও ফল পাঠিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। রয়েছে রাজনৈতিক বিবাদ। যদিও ক্ষণিকের জন্য সকল বিবাদ দূরে সরিয়ে দুজনের মধ্যে কথা হল সোমবার। কোন চিকিৎসক তাঁর দেখাশোনা করছেন তা জানতে চান তৃণমূল নেত্রী। এর পাশাপাশি বিশ্রাম নিতে বলেছেন সুকান্ত মজুমদারকে। যদিও এরকম সৌজন্য ফোনের ঘটনা নতুন নয় বঙ্গ রাজনীতিতে। এর আগেও এরকম ঘটনা একাধিকবার ঘটেছে।

- Advertisement -

হাসপাতাল সুতরে জানা গিয়েছে, বিজেপি সাংসদের হালকা জ্বর, কফ, সর্দির মতো উপসর্গ রয়েছে। অক্সিজেন স্যাচুরেশন প্রাথমিকভাবে স্থিতিশীল থাকলেও পরে তাঁকে অক্সিজেন দিতে হয়েছে। হাসপাতালের তরফে জানানো হয়েছে, র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট পজিটিভ আসার পর তাঁকে হাসপাতালের একটি আইসোলেশন কেবিনে রাখা হয়েছে। তাঁর নমুনা পাঠানো হয়েছে আরটিপিসিআর টেস্টের জন্য। প্রসঙ্গত, এর আগে, ২০২০-র অক্টোবর মাসে করোনা আক্রান্ত হয়ে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। সেই সময় তাঁকে ফোন করে শারীরিক অবস্থার খোঁজ নেন মুখ্যমন্ত্রী।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss