""
Friday, October 7, 2022
Homeদেশের দশদিকTripura: পিস্তল নিয়ে ভোটারদের হুমকি বিজেপির, চাঞ্চল্যকর অভিযোগ সিপিআইএমের

Latest Posts

Tripura: পিস্তল নিয়ে ভোটারদের হুমকি বিজেপির, চাঞ্চল্যকর অভিযোগ সিপিআইএমের

- Advertisement -

News Desk: ত্রিপুরার (Tripura) পুর ও নগর পঞ্চায়েত ভোট শুরুর আগে বাড়ি বাড়ি ঢুকে ভোটারদের হুমকি ও ভোট না দেওয়ার চাঞ্চল্যকর ভিডিও তুলে ধরল রাজ্যের বিরোধীদল সিপিআইএম।

রাজ্য সম্পাদক জীতেন্দ্র চৌধুরীর অভিযোগ, কীভাবে নির্বাচন বানচাল করতে চাইছে শাসক বিজেপির মদতপুষ্ট হামলাকারীরা এই ভিডিও তারই প্রমাণ। ভিডিওটি বিলোনিয়ার বলে দাবি করে়ছে সিপিআইএম। শাসক বিজেপি এই বিষয়ে নীরব।

- Advertisement -

বৃহস্পতিবার আগরতলা পুর নিগমের ভোট। একইসাথে অন্যান্য নগর পঞ্চায়েতেও নির্বাচন। রাজধানী শহর আগরতলার সবকটি বুথ স্পর্শকাতর বলে চিহ্নিত করেছে রাজ্য নির্বাচন কমিশন।

বিরোধী দল সিপিআইএমের অভিযোগ রাতেই বিভিন্ন বুথ দখল করার ছক করেছে শাসক দল। এই মর্মে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করা হয়। একইসঙ্গে নির্বাচন শান্তিপূর্ণ করতে রাতেই জরুরি ভিত্তিতে সুপ্রিম কোর্টে আবেদন করা হয়েছে।

রাত বাড়ছে একের পর এক এলাকা থেকে ভোট সন্ত্রাসের সংবাদ আসছে। ভোটকর্মীরাও নিরাপত্তাহীনতায় ভূগতে শুরু করেছেন। বিজেপির বিদ্রোহী বিধায়ক তথা প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায় বর্মণের অভিযোগ, নির্বাচনে নিয়ে প্রহসন চালাচ্ছেন সরকারের একাংশ। এতে বিজেপির ভাবমূর্তি কালিমালিপ্ত হচ্ছে। তবে বিরোধী সিপিআইএমের সোশ্যাল সাইটে সুদীপবাবুর কিছু পুরনো ছবি দেখিয়ে তুলে ধরা হয় যারা হামলাকারী তারা প্রাক্তন মন্ত্রীরই ঘনিষ্ঠ।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss