8.4 C
London
Sunday, February 5, 2023
Homeদেশের দশদিকOmicron: মহারাষ্ট্র কাঁপছে, ভারতে আক্রান্ত ৩০০ পার

Latest Posts

Omicron: মহারাষ্ট্র কাঁপছে, ভারতে আক্রান্ত ৩০০ পার

- Advertisement -

News Desk: ওমিক্রনের দাপটে নাজেহাল গোটা বিশ্ব। ভারতেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা। দেশের পরিস্থিতি খতিয়ে দেখতে ইতিমধ্যেই একদফা বৈঠক করেছেন প্রধানমন্ত্রী। রাজ্যগুলিকে নয়া নির্দেশিকা জারি করে চিঠি পাঠিয়েছে কেন্দ্র সরকার। কিন্তু যে হারে প্রতিনিয়ত অমিত্র আক্রান্তের সংখ্যা এক লাফে বাড়ছে তাতে চিন্তার ভাঁজ সরকার থেকে শুরু করে চিকিৎসামহলে।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া বুলেটিন অনুযায়ী, ২৪ ঘন্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৬৬৫০ জন। এখনও পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন সর্বমোট ৩,৪৭,৭২,৬২৬ জন। একদিনে করোনাকে জয় করে সুস্থ হয়েছেন ৭,০৫১ জন, যার ফলে দেশের সর্ব মোট করোনাজয়ীর সংখ্যা গিয়ে দাঁড়ালো ৩,৪২,১৫,৯৭৭ জনে। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৩৭৪ জনের। এই মুহূর্তে দেশে সক্রিয় রোগীর সংখ্যা ৭৭,৫১৬ জন।

- Advertisement -

একদিনে এক লাফে বেড়েছে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা। ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৮৪ জন,‌মঙ্গলবার যে সংখ্যাটা ছিল সর্বোচ্চ ৪৪ জন।করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৫৮ জনে। দেশের মধ্যে শীর্ষে উঠে এসেছে মহারাষ্ট্র। এখনো পর্যন্ত সেখানে ৮৮ জন ওমিক্রনে আক্রান্ত হয়েছেন,যেখানে দিল্লিতে আক্রান্ত হয়েছেন ৬৭ জন। এরমধ্যে ১১৪ ওমিক্রনে আক্রান্ত হলেও সুস্থ হয়ে উঠেছেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss