""
Sunday, September 25, 2022
Homeদেশের দশদিকমহাত্মা গান্ধী-নেতাজির আত্মত্যাগকে অসম্মান করবেন না, কঙ্গনাকে তোপ বরুণের

Latest Posts

মহাত্মা গান্ধী-নেতাজির আত্মত্যাগকে অসম্মান করবেন না, কঙ্গনাকে তোপ বরুণের

- Advertisement -

News Desk, New Delhi: সদ্য পদ্মশ্রী সম্মানে সম্মানিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে (Kangana Ranawat) তীব্র কটাক্ষ করলেন বিজেপি সাংসদ বরুণ গান্ধী (Varun gandhi)। কঙ্গনা একটি ভিডিও প্রকাশ করে বলেছিলেন, দেশ ১৯৪৭ সালে স্বাধীনতা পায়নি। ওটা ছিল আমাদের ভিক্ষা। আমরা প্রকৃত স্বাধীনতা পেয়েছি ২০১৪ সালে।

বিতর্কিত মন্তব্য করে এর আগেও একাধিকবার সংবাদের শিরোনামে এসেছেন কঙ্গনা। এবারও দেশের স্বাধীনতা নিয়ে ফের এক বিতর্কিত মন্তব্য করলেন তিনি। এই মন্তব্যের জন্য দেশজুড়ে সমালোচিত হয়েছেন এই অভিনেত্রী। এবার এই অভিনেত্রীর বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপির তরুণ সাংসদ বরুণ গান্ধী।

- Advertisement -

বৃহস্পতিবার টুইটারে কঙ্গনার ভিডিওটি শেয়ার করেছেন বরুণ। সেখানেই তিনি লিখেছেন, দয়া করে কখনও মহাত্মা গান্ধী (Mahatma Gandhi) ও নেতাজির (Netaji) আত্মত্যাগ ও তপস্যাকে ছোট করবেন না। মহাত্মাজীর হত্যাকারীকে সম্মান দেওয়ার কোনও প্রয়োজন নেই। এবার আপনি রানি লক্ষ্মীবাঈ (lakhsmibi) থেকে শুরু করে ভগৎ সিং (bhagat sing), মঙ্গল পান্ডে (mangal pandey), চন্দ্রশেখর (chandrashekhar azad) আজাদ, নেতাজি সুভাষচন্দ্র বসুর মতো অসংখ্য স্বাধীনতা সংগ্রামীর আত্মবলিদানকে অসম্মান করলেন। এটা কি আপনার পাগলামি নাকি, বিশ্বাসঘাতকতা? বরুণের এই টুইটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনরা সকলেই লাইক করেছেন।

একই সঙ্গে কঙ্গনারও কড়া সমালোচনা করেছেন তাঁরা। উল্লেখ্য, অভিনেত্রী কঙ্গনা বরাবরই বিজেপির প্রতি কিছুটা দুর্বল। ২০১৪ সালে নরেন্দ্র মোদির নেতৃত্বে কেন্দ্রে সরকার গঠন করেছিল বিজেপি। কঙ্গনা সেই সময়কেই দেশের প্রকৃত স্বাধীনতা বলে ইঙ্গিত করেছিলেন। কঙ্গনার সেই বক্তব্যকেই তীব্র ভাষায় খণ্ডন করলেন বরুণ।

উল্লেখ্য, সম্প্রতি বরুণ গেরুয়া শিবিরের লাইনের বাইরে গিয়ে একাধিকবার সরব হয়েছেন। কয়েক মাস আগে গডসের জন্মদিন পালন করারও তীব্র সমালোচনা করেছিলেন তিনি। লখিমপুর খেরিতে ৪ কৃষককে পিষে মারার ঘটনাতেও তোপ দেখেছিলেন তিনি। এভাবে দলের লাইনের বাইরে গিয়ে কথা বলায় সম্প্রতি বরুণ ও তাঁর মা মানেকা গান্ধীকে বিজেপির জাতীয় কার্যনির্বাহী কমিটি থেকে ছেঁটে ফেলা হয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss