""
Sunday, September 25, 2022
Homeদেশের দশদিকParliament building: শীতকালীন অধিবেশন চলাকালীন দিল্লির সংসদ ভবনে আগুন

Latest Posts

Parliament building: শীতকালীন অধিবেশন চলাকালীন দিল্লির সংসদ ভবনে আগুন

- Advertisement -

নিউজ ডেস্ক, নয়াদিল্লি: সোমবার থেকে শুরু হয়েছে সংসদের শীতকালীন অধিবেশন (Winter season)। শীত অধিবেশন দু’দিন চলার পর বুধবার (Wednesday) সকালে সংসদ (Parliament) ভবনে আগুন (fire at parliament) লাগে। এই ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়ায়। যদিও দমকলকর্মীরা (fire brigade ) কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনেন। কী কারণে এই আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়।

দু’দিন ধরে সংসদের অধিবেশন চলছে। কেন্দ্রীয় মন্ত্রী, শাসক ও বিরোধী পক্ষের সাংসদ সকলেই হাজির থাকছেন সংসদে। সংসদ ভবনের বাইরে চলছে বিরোধীদের ধরনা কর্মসূচি। এরই মধ্যে হঠাৎই সংসদ ভবনে আগুন লাগায় গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। তবে সাতসকালে আগুন লাগায় সে সময় কোনও মন্ত্রী বা সাংসদ সংসদ ভবনে ছিলেন না।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, বুধবার সকাল ৮টা নাগাদ সংসদের ৫৯ নম্বর ঘরে আগুন লাগে। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় দমকলে। ছুটে আসে দমকলবাহিনী। কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনে দমকল কর্মীরা। তবে কী কারণে আগুন লাগল দমকলের পক্ষ থেকে তা এখনও জানা যায়নি। অগ্নিকাণ্ডের কারণ জানতে ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে। এদিনের অগ্নিকাণ্ডের ঘটনায় কোনও ক্ষয়ক্ষতি হয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। দমকল বাহিনীর প্রাথমিক অনুমান, সম্ভবত শর্ট সার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে। তবে সব সম্ভাবনাই খতিয়ে দেখছে দমকল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss